Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুক্তরাষ্ট্রের স্কুলে বন্দুক হামলা, নিহত ১

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০১৯, ১০:৪৪ এএম

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। স্থানীয় সময় মঙ্গলবার স্কুলেরই দুই ছাত্র ক্লাসরুমে ঢুকে এলোপাথারি গুলি চালালে নিহত হয় তাদেরই এক সহপাঠী। ঘটনায় আহত হয়েছে আরও আটজন শিক্ষার্থী।

মার্কিন গণমাধ্যম সিএনএন এক প্রতিবেদনে জানিয়েছে, কলোরাডোর ডেনভার শহরতলির হাইল্যান্ড র‌্যাঞ্চ এলাকার স্টেম স্কুলের ঘটনায় গুলিবিদ্ধ দুই শিক্ষার্থীর অবস্থা আশঙ্কাজনক। বাকি ছয়জন সুস্থ হয়ে উঠছেন।

বন্দুক হামলা সম্পর্কে স্কুলের এক মুখপাত্র জানায়, স্কুলের দুটি আলাদা ক্লাসরুমে ঢুকে এলোপাথারি গুলি চালাতে থাকে দুই বন্দুকধারী। এতে শিক্ষার্থীরা জীবন বাঁচাতে ছুটাছুটি শুরু করে। পরে অবশ্য দুই বন্দুকধারীকে আটক করা হয়। এদের দুজনকে পুলিশের কাছে তুলে দেয়া হয়েছে।

আটকদের মধ্যে ডেভন এরিকসনের বয়স ১৮ বছর বলে জানিয়েছে পুলিশ। আর তার সঙ্গে যে ছিল তার বয়স এখনও ১৮ হয়নি। এ দুজন সম্পর্কে আর কোনও তথ্য প্রকাশ করেনি পুলিশ। তবে বন্দুক হামলার কারণ জানতে ইতোমধ্যে তদন্ত শুরু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ