Inqilab Logo

ঢাকা, রোববার ১৯ মে ২০১৯, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৩ রমজান ১৪৪০ হিজরী।

পাকিস্তানের পতাকা গায়ে জড়িয়ে ভাইরাল রাখি সাওয়ান্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০১৯, ৫:১৩ পিএম

বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত মানেই একটি বিতর্কিত নাম। কিছুদিন পর পর আলোচনায় আসেন তিনি। রাখি সাওয়ান্ত বিয়ে করছেন, পর্নোগ্রাফি ইন্ডাস্ট্রিতে নাম লেখাচ্ছেন কিংবা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে আইটেম ড্যান্স করতে চেয়েছেন রাখি সাওয়ান্ত। এমন খবরে প্রায় তার নাম উঠে আসে। সমালোচনা হয় সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। এসবের কোনও কিছুর তোয়াক্কা না করে তিনি একের পর এক জন্ম দেন নতুন নতুন ঘটনা। এবার আবারও ঝড় তুলেছেন রাখি। পাকিস্তানের পতাকা গাঁয়ে জড়িয়ে ছবি তুলেছেন তিনি। এসেছেন ফেসবুক লাইভেও। সঙ্গে সঙ্গেই তার এমন কর্মকান্ড ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে কোনো একটি ঝর্নার ধারে হাল্কা পোশাকে গায়ে পাকিস্তানের পতাকা জড়িয়ে নানা কারুকার্য করতে থাকেন এ অভিনেত্রী। যদিও রাখি নেটিজেনদের আক্রমণের জবাব হিসাবে জানান, এটি একটি সিনেমার শ্যুটিংয়ের জন্য করেছেন তিনি।

রাখি আরও জানিয়েছেন, ‘আমি ভারতকে ভালোবাসি কিন্তু এই সিনেমাতে আমার চরিত্রটি ধারা ৩৭০-এর উপর নির্মিত। বন্ধুদের স্বাগত জানাই, এই সিনেমার নাম ৩৭০ ধারা। যেটা কাশ্মীরের পন্ডিতদের উপর বানানো হবে। আমি একজন পাকিস্তানের যুবতীর ভূমিকায় অভিনয় করছি। আপনারা আমার পোশাক কিংবা সিনেমার সেট দেখতে পারেন। আমার চরিত্রটি হল, পাকিস্তানের জেহাদি সংগঠনের নাম লেখানো বাচ্চার কাহিনী নিয়ে মূল গল্পের শুরু।’

যদিও পাকিস্তানের তরফ থেকে রাখির বিরুদ্ধে নানা কু-মন্তব্য ছুটে এসেছে। কিছু নেটিজেনের বক্তব্য, ‘আপনি কে যিনি পাকিস্তানের সংস্কৃতি নিয়ে ছিনিমিনি খেলেন। পাকিস্তান ইসলাম ধর্ম মেনে চলে যেটা খাঁটি ও শান্তির বার্তা দেয় সারা বিশ্বে। পাকিস্তানের পতাকা নিয়ে আপনি শরীরের বিভিন্ন অঙ্গের মধ্যে ঠেকাচ্ছেন এটা ঠিক নয়।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন