Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

যৌন হয়রানী বন্ধে সবাইকে সচেতনতার সাথে দায়িত্ব পালন করতে হবে -পুলিশ সুপার, গাইবান্ধা

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০১৯, ৬:০৬ পিএম

গাইবান্ধার পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বলেছেন, বাল্যবিবাহ, ইভটিজিং সহ সকল প্রকার যৌন হয়রানী বন্ধ করতে সকলকে নিজ নিজ অবস্থান থেকে সচেতনতার সাথে দায়িত্ব পালন করতে হবে। সকলের আন্তরিক প্রচেষ্টায় যেভাবে এদেশ থেকে জঙ্গিবাদ নির্মূল করা সম্ভব হয়েছে। তেমনি সকলের প্রচেষ্টায় দেশ থেকে সকল প্রকার যৌন হয়রানী বন্ধ করা সম্ভব। তিনি বৃহস্পতিবার গোবিন্দগঞ্জ উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের নিয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশের আয়োজনে বাল্যবিবাহ, ইভটিজিং সহ যেকোন যৌন হয়রানী বন্ধে বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠিত আলোচনা সভায় একথা বলেন।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসানের সভাপতিত্বে উপজেলা হলরুমে অনুষ্ঠিত এ আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান। এ সময় আরও বক্তব্য রাখেন, সহকারী পুলিশ সুপার সি সার্কেল আসাদুজ্জামান, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার নাজির হোসেন, গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাকিলা বেগম, উপজেলা শিক্ষা অফিসার আব্দুল হামিদ সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম মামুনুর রশিদ, সহকারী শিক্ষা অফিসার বোরজাহান কবির, গোবিন্দগঞ্জ মহিলা কলেজের অধ্যক্ষ এএইচএম আহসান হাবীব, গোবিন্দগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোকারম হোসেন, শহরগছি মাদ্রাসার অধ্যক্ষ আবুল কাশেম, বিশুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাফিজার রহমান, চাপড়ীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরে শান্তি দিবা সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যৌন হয়রানি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ