Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

জিপি সেন্টারে ‘টনিক’ বুথ চালু করলো গ্রামীণফোন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মে, ২০১৯, ৭:২৬ পিএম

ঢাকা ও চট্টগ্রামের ৮টি গ্রামীণফোন সেন্টারে (জিপিসি) টনিক বুথ চালু করেছে গ্রামীণফোন। গ্রামীণফোন গ্রাহকরা যেকোন জিপি সেন্টারে স্থাপিত টনিক বুথগুলো থেকে বিনামূল্যে রক্তচাপ, রক্তে চিনির মাত্রা, নাড়ি পরীক্ষা ও ওজন পরীক্ষা করাতে পারবেন। এছাড়াও, গ্রাহকরা ১২৯ টাকায় ২ জিবি + ২ জিবি (বিনামূল্যে) গিগাবাইট বিশেষ ইন্টারনেট ডাটা প্যাক কিনতে পারবেন এবং গ্রাহকরা টনিক সেবা সাবস্ক্রাইব করা মাত্রই পাবেন দারুণ উপহার।

এছাড়া প্রতি মঙ্গলবার গ্রামীণফোনের প্রধান কার্যালয় জিপি হাউজ ও ধানমন্ডিতে অবস্থিত জিপি সেন্টারে গ্রাহকরা টনিক বুথ থেকে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা এবং চিকিৎসকের পরামর্শ গ্রহণের সুযোগ পাবেন। ঢাকায় টনিক বুথ সেবা পাওয়া যাবে জিপি হাউজ, গুলশান, মিরপুর, ধানমন্ডি, মতিঝিল ও ফার্মগেটে অবস্থিত মোট ৬টি জিপি সেন্টারে। এছাড়াও, চট্টগ্রামে জিইসি ও আগ্রাবাদে অবস্থিত জিপি সেন্টারগুলোতেও পাওয়া যাবে এ সেবা।

এ সম্পর্কে গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি বলেন, ‘আমরা বিশ্বাস করি, বাংলাদেশের প্রতিটি মানুষেরই বিশ্বমানের স্বাস্থ্যসেবা গ্রহণের অধিকার রয়েছে। তাই, গ্রাহকদের জন্য আমরা এ সেবা নিয়ে আসতে পেরে অত্যন্ত আনন্দিত যার মাধ্যমে টনিক বুথ থেকে আমাদের গ্রাহকরা বিনামূল্যে স্বাস্থ্যপরীক্ষা করাতে পারে। এছাড়াও, গ্রামীণফোন সর্বদা এর গ্রাহকদের সর্বোত্তম সেবাদানের চেষ্টা করে এবং অন্যান্য জিপিসি’তেও আমাদের টনিক বুথ সেবা বিস্তৃতের পরিকল্পনা রয়েছে যেনো আরও বেশি মানুষ বিনামূল্যে এ সেবা গ্রহণ করতে পারে।

এই সেবার উদ্বোধনী অনুষ্ঠানটিতে গ্রামীণফোন এবং টেলিনর হেলথ এর ঊর্ধ্বতন কর্মকর্তাদের মাঝে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি, ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান, বিজনেস সার্কেল ঢাকার সার্কেল বিজনেস হেড মোহাম্মদ মোল্লাহ নাফিজ ইমতিয়াজ, হেড অব রিটেইল পার্টনারশিপ সায়মা রহমান, ঢাকার সার্কেল রিটেইল হেড মোহাম্মদ শাহনূর রহমান এবং টেলিনর হেলথের সিটিও কিথ ডি আলউইস।



 

Show all comments
  • সাখাওয়াত হোসেন ১২ মে, ২০১৯, ৫:১৫ পিএম says : 0
    সাধুবাদ জানাই ঝিনাইদহ চালু করুন প্লিজ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রামীণফোন


আরও
আরও পড়ুন