Inqilab Logo

ঢাকা, রোববার ১৯ মে ২০১৯, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৩ রমজান ১৪৪০ হিজরী।

সালমানের সঙ্গে কাজের খবর মিথ্যা, বললেন ফারহান আখতার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০১৯, ৮:৩৩ পিএম

কিছুদিন আগেই সালমান খানের সঙ্গে গোপনে সাক্ষাৎ করেন ফারহান আখতার। মিডিয়াকে আড়াল করে ফারহান-সালমান সাক্ষাৎ নিয়ে নানা জল্পনা শুরু হয় বলিউডের অন্দর মহলে। কিন্তু কোনও ভাবেই তাদের কথোপকোথনের বিষয়বস্তু জানা সম্ভব হচ্ছিল না। অপরদিকে ফারহান বা সালমান কেউ মুখ খোলেননি এতদিনে। অবশেষে তাদের সুমতি হয়েছে। গণমাধ্যমের সামনে সত্যিটা জানিয়েছেন ফারহান আখতার। সম্প্রতি ফারহান আখতার সমস্ত জল্পনাতে পানি ঢেলে দিয়েছেন।

সম্প্রতি মুম্বেই চলচ্চিত্রে খবর রটে যায় ফারহান ও সালমান নাকি একসঙ্গে সিনেমা করছেন। যেখানে নায়কের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সালমানকে ও পরিচালনার দায়িত্বে থাকবেন ফারহান আখতার। এ বিষয়ে সম্প্রতি ফারহান মিডিয়াতে জানিয়েছেন ‘এ খবরটি একেবারেই মিথ্যা। শুধুমাত্র ব্যক্তিগত বিষয় নিয়েই দু’জনের মধ্যে কথা হয়েছে। কাজের ব্যাপারে কোনও কথাই হয়নি।’ ফারহানের এমন বক্তব্য মিডিয়াতে তৈরি হওয়া জল্পনার অবসান ঘটিয়েছে। জানা যায়, সালমানের বাবা ও ফারহানের বাবা দীর্ঘদিনের বন্ধু তাই পারিবারিক সম্পর্কের জন্য দেখা করেছিলেন দুই তারকা।

ফারহান জানিয়েছেন, ‘কোনও কাজ নিয়ে কথা হয়নি। সালমানের সঙ্গে এই মুহূর্তে কাজ করার পরিকল্পনা নেই।’ ফারহান আপাতত ব্যস্ত তার আগামী সিনেমা ‘তুফান’ নিয়ে। এই সিনেমার মাধ্যমে ‘ভাগ মিলখা ভাড়’র পর ফের একবার বড়পর্দায় অভিনেতা-পরিচালক জুটি বাঁধবেন রাকেশ ওমপ্রকাশ মেহেরা ও ফারহান। অপরদিকে সালমান খান একাধিক সিনেমার কাজে ব্যস্ত। আসছে ঈদে মুক্তি পাবে সুপারস্টারের ‘ভারত’। এছাড়া এ বছরের বড়দিনে মুক্তির কথা রয়েছে ‘দাবাং থ্রী’। আগামী বছরে বহু প্রতিক্ষিত সিনেমা সঞ্জয় লীলা বনশালির ‘ইনসাল্লাহ’ ও ‘কিক-২’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন