Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

স্ত্রীসহ মধুমতিতে গোসল করতে নেমে স্বামীর মৃত্যু

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০১৯, ৮:৩৮ পিএম

গোপালগঞ্জে মধুমতি নদীতে নবদম্পতি গোসল করতে নামার পর পানিতে ডুবে মৃত্যু হয়েছে স্বামীর। আজ বৃহস্পতিবার সকালে কাশিয়ানী উপজেলার পরানপুর গ্রামে এই ঘটনা ঘটে।
হতভাগ্য এই স্বামীর নাম জনি মোল্লা (২৫) । তিনি কাশিয়ানী উপজেলার পরানপুর গ্রামের সাবু মোল্লার ছেলে ও ইজিবাইক চালক। বিগত তিন মাস আগে তিনি বিয়ে করেন।
গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার নূর মোহাম্মদ সিকদার জানান, আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার পরানপুর গ্রামের মধুমতি নদীতে জনি মোল্লা তার স্ত্রীকে নিয়ে একসাথে গোসল করতে নামেন। পরে জনি মোল্লা নদীতে ডুব দেওয়ার পর আর উপরে উঠে আসেননি। এসময় তার স্ত্রী চিৎকার দিলে এলাকাবাসী জনিকে খুঁজতে থাকে। পরে খবর পেয়ে গোপালগঞ্জ ও খুলনা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে প্রায় চার ঘন্টা চেষ্টার পর নদী থেকে জনির লাশ উদ্ধার করে।
ধারণা করা হচ্ছে, জনি পানিতে ডুব দেয়ার পর শ্বাস বন্ধ হয়ে মারা গেছেন।
কাশিয়ানী থানার উপ-পরিদর্শক শিপন জানিয়েছেন, লাশ উদ্ধারের পর নিহতের সুরতহাল করা হয়েছে। শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি। পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন