Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

টঙ্গীতে মামলার আসামি গ্রেফতার

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০১৯, ১২:০৬ এএম

টঙ্গীর আউচপাড়া সুরতরঙ্গ রোড এলাকা থেকে একাধিক মামলার আসামি ইসমাইল হোসেনকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। বুধবার রাত ৮টায় তাকে স্থানীয় আউচপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
টঙ্গী পশ্চিম থানার ওসি মো. এমদাদুল হক জানান, ইসমাইল হত্যা, চাঁদাবাজী ও জোড়া খুনের মামলায় দীর্ঘদিন জেলে থাকার পর জামিনে মুক্তি পায়। মুক্তি পেয়ে পুনরায় কয়েকজনকে কুপিয়ে আহত করে। সে স্থানীয় এলাকায় চাঁদাবাজী ও সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে ত্রাসের রাজত্ব কায়েম করে এবং জনমনে আতঙ্ক সৃষ্টি করে। তার সন্ত্রাসী কার্যকলাপে অতিষ্ঠ হয়ে স¤প্রতি এলাকাবাসী গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আনোয়ার হোসেনের কাছে অভিযোগ করেন। অভিযোগের পর পুলিশ তাকে ধরতে হন্যে হয়ে খুঁজতে শুরু করে। অবশেষে বুধবার রাতে পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। সন্ত্রাসী ইসমাইল গ্রেফতারের খবর এলাকায় ছড়িয়ে পড়লে জনমনে স্বস্তি ফিরে এসেছে।
তিনি আরো জানান, গ্রেফতারকৃত ইসমাইলের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। ইতোপূর্বে তাকে এসব মামলায় কয়েকবার গ্রেফতার করা হলেও জামিনে ছাড়া পেয়ে পুনরায় এলাকায় এসে সন্ত্রাসী কার্যকলাপে লিপ্ত হয়। এব্যাপারে তার বিরুদ্ধে টঙ্গী পশ্চিম থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আসামি গ্রেফতার

১৭ নভেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন