Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

ইন্দুরকানী আ.লীগ নেতার বিরুদ্ধে মানববন্ধন

ইন্দুরকানী (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০১৯, ১২:০৫ এএম

ইন্দুরকানী উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মানববন্ধন করেছে নিজ দলীয় নেতাকর্মীরা। গতকাল বৃহস্পতিবার সকালে ইন্দুরকানী বাজারে উপজেলা আ.লীগ অফিসের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে উপজেলা আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগ নেতাকর্মীরা অংশগ্রহন করেন। মানববন্ধন চলাকালে বক্তারা উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে নিয়োগ বানিজ্য, বিভিন্ন ব্যক্তিকে চাকরি দেবার কথা বলে টাকা আত্মসাৎ, প্রধানমন্ত্রীর দেয়া অনুদান ক্ষতিগ্রস্থদের না দিয়ে নিজের আত্মীয় স্বজনকে দেয়া, দলীয় কোন্দলের কারণে নেতাকর্মীদের হয়রানি এবং উপজেলা পরিষদ নির্বাচনে সাইকেল মার্কার প্রার্থী ও বিএনপির স্বতন্ত্র প্রার্থীর কাছ থেকে উৎকোচ নিয়ে নিজ দলীয় প্রার্থীর পক্ষে কাজ না করার অভিযোগ তুলে ধরেন। মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সাবেক সাধারন সম্পাদক, মোঃ মোবারক আলী হাওলাদার , উপজেলা আ.লীগ নেতা মাহবুব ফকির, উপজেলা মহিলা আ.লীগের সভানেত্রী দিলরুবা মিলন, উপজেলা আ.লীগের প্রচার সম্পাদক মো. বজলুর রহমান মিন্টু, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক আবুবক্কর সিদ্দিক লাভলু, আ.লীগ নেতা জিল্লর রহমান প্রমুখ।
এ ব্যাপারে উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক মৃধা মনিরুজ্জামান জানান, আমাকে যারা প্রকাশ্যে উপজেলার সামনে লাঞ্চিত করেছে তারাই আবার আমার বিরুদ্ধে মানববন্ধন করেছে। আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সব মিথ্যা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন