Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে মাদকবিরোধী অভিযান ২৪ ঘণ্টায় গ্রেফতার ৫৮

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মে, ২০১৯, ১২:০৫ এএম


রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযানে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ২৪ ঘন্টায় ৫৮ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ও র‌্যাব। গত বুধবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে।
ডিএমপির ডিসি (মিডিয়া) মো. মাসুদুর রহমান বলেন, বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশের পৃথক ৫৫ জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ২ হাজার ৪৬৪ পিস ইয়াবা ট্যাবলেট, ৭৪৩ গ্রাম ৭৬৫ পুরিয়া হেরোইন, ৫৫০ গ্রাম গাঁজা ও ৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৩৪টি মামলা করা হয়েছে।
এদিকে, র‌্যাব-১০ এর নের্তৃত্বে গত বুধবার যাত্রাবাড়ী ও হাজারীবাগ এলাকায় পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৪৮৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
র‌্যাব-১০ সূত্র জানায়, যাত্রাবাড়ীর অভিযানে ১৯৭ পিস ইয়াবাসহ মোতাহার হোসেন সেলিমকে (৪২) এছাড়া হাজারীবাগ থেকে ২৯০ পিস ইয়াবা আনোয়ার হোসেন(৩৮) ও নওরোজ মোঃ ফারহান ইভানকে (২৮) গ্রেফতার করা হয়। তাদের ২টি মোবাইল ফোন ও নগদ ৬হাজার ৩০০ জব্দ করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকবিরোধী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ