Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

হোসেনপুরে নকল জুসের কারখানায় অভিযান

হোসেনপুর (কিশোরগঞ্জ) উপজেলা সংবদদাতা : | প্রকাশের সময় : ১০ মে, ২০১৯, ১২:০৪ এএম

কিশোরগঞ্জের হোসেনপুরে ভিত্তিতে নকল জুস তৈরির কারখানায় অভিযান চালায় র‌্যাব। ৬ ঘণ্টার এই অভিযানে ধ্বংস করা হয়েছে বিপুল পরিমাণ নকল জুস, চিপস, পটেটো কেকার্স, লিচু, হর্স পাওয়ার নামক কোমল পানীয়। র‌্যাবের এ অভিযানে অংশ নেন হোসেনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কমল কুমার ঘোষ ও সহকারী কমিশনার (ভ‚মি) ওয়াহিদুজ্জামান।
গোপন সংবাদের ভিত্তিতে পৌর সদরের মধ্য আড়াইবাড়িয়া এলাকায় গত বুধবার এ অভিযান পরিচালনা করেন র‌্যাব-১৪ সিপিসি কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার বিএনএম শোভন খান। সূত্রে জানা যায়, মধ্য আড়াইবাড়িয়া এলাকার মৃত আশু খানের দু’ছেলে বুরহান খান ও সৈয়দ হোসেন খান মিলে বাড়ির ভিতর টিন শেডের বাউন্ডারি দিয়ে ঘেরা ঘরে ক্ষতিকর রং মিশ্রিত নকল জুস দীর্ঘ দিন যাবৎ তৈরি করে আসছিলেন। অভিযানের সময় কারথানা মালিক বুরহান ও সৈয়দ হোসেন পালিয়ে গেলেও বুরহানের স্ত্রী হ্যাপি আক্তার (৪৫) কে ভোক্তা আইনে এক বছরের জেল, দুই লক্ষ টাকা জরিমানা করেন এবং জব্দকৃত মালামাল ধ্বংস করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ