Inqilab Logo

ঢাকা, সোমবার ২৪ জুন ২০১৯, ১০ আষাঢ় ১৪২৬, ২০ শাওয়াল ১৪৪০ হিজরী।

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ মে, ২০১৯, ১২:০৪ এএম

নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছে সদ্য এসএসসি পাশ করা আহাদ হাসান। সে ঝিনাইদহ পৌরসভার কাঞ্চনপুর দক্ষিনপাড়া গ্রামের বাদশা মিয়ার ছেলে। গত ৭ মে তার ফেসবুকে রাত ৯টার সময় স্ট্যাটাসে আহাদ হাসান লিখেছিল ‘লাস্ট পোষ্ট সবাই ভাল থেক, আম্মু এবং আব্বু খুব মিস করবো তোমাদের’।
এরপর বুধবার তার ঝুলন্ত লাশ পাওয়া যায় নিজ ঘরে। মটরসাইকেল কিনে না দেয়ায় অভিমান করে আত্মহত্যা করেছে বলে তার সহপাঠীরা জানায়। আহাদ হাসানের শিক্ষক রাজু আহম্মেদ মিজান তার ছাত্রের স্মৃতিচারণ করতে গিয়ে বলেন, ছেলেটি পঞ্চম শ্রেনী পর্যন্ত তার স্কুলে পড়েছে। সে খুব রাগী ছিল। প্রায়ই পিতা মাতার ওপর রাগ করে স্কুলে আসতো না খেয়ে। আমরা তাকে খাওয়াতাম। এসএসসি রেজল্ট বের হওয়ার আগে পিতার কাছ থেকে ২০ হাজার টাকা নিয়ে কক্সবাজার ভ্রমন করে আসে আহাদ। ৬ মে এসএসসি রেজাল্টের দিন আহাদ কান্নার ছবি দিয়ে লিখেছে ‘আলহামদুলিল্লাহ পাস কেরছি’। একই দিন রাতে সে দুইটা ঘুমের বড়ির ছবি দিয়ে লিখেছে ‘আজ দুইটা নিলাম, জানি না বাঁচবো কিনা। বেঁচে থাকলে আবার আসবো। আমি কোন ভুল করলে মাফ করে দিবেন’। পরের রাতে আহাদ তার শেষ পোস্ট দিয়ে আত্মহত্যা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ