Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

চট্টগ্রামে মোটরসাইকেল-অটোরিকশা চোরচক্রের ৪ জন গ্রেফতার

দেড় মিনিটে চুরি!

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১০ মে, ২০১৯, ১২:০৪ এএম

মাত্র দেড় মিনিটে তালা ভেঙ্গে একটি মোটরসাইকেল বা সিএনজি অটোরিকশা চুরি করেন তারা। চট্টগ্রাম নগরী থেকে চুরি করে এসব মোটরসাইকেল নিয়ে যান গ্রামে। গাড়ির নম্বর ও ইঞ্জিন ও চেসিস নম্বর পরিবর্তন করে এসব চোরাই গাড়ি সিন্ডিকেটের মাধ্যমে বিক্রি করে দেয় এ চক্র। গতকাল বৃহস্পতিবার সকাল পর্যন্ত নগরী ও কক্সবাজার এবং বান্দরবান জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশা চোর চক্রের চার সদস্যকে গ্রেফতারের পর এসব তথ্য জানিয়েছে পুলিশ।
গ্রেফতার চারজন হলো- কক্সবাজার সদর উপজেলার ইসলামপুরের মো. শফির ছেলে আমানুল হক ওরফে ইমন (২৩), একই এলাকার নুরুল আমিনের ছেলে মো. শাহজাহান (২২), রামু উপজেলার কচ্ছপিয়া এলাকার মো. শাহ আলমের ছেলে মো. কামাল উদ্দিন (৩৫) ও চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ চৌধুরীপাড়া এলাকার ফজল কবিরের ছেলে মো. নাছির (২৮)।
বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন বলেন, তাদের কাছ থেকে চোরাই চারটি মোটরসাইকেল ও দুইটি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে মো. নাছিরকে একটি মোটরসাইকেলসহ কর্ণফুলী শাহ আমানত সেতু এলাকা থেকে গ্রেফতারের পর তার দেওয়া তথ্যে বাকিদের গ্রেফতার করা হয়। ওসি মো. নেজাম উদ্দিন বলেন, মাত্র ৭৮ সেকেন্ডের ভেতরে যেকোনো তালা ভেঙে মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশা চুরি করতে পারে এ চক্রের সদস্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ