Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬, ২৪ যিলহজ ১৪৪০ হিজরী।

বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষে বিশ্বসেরা ক্রিকেটারদের প্রীতি ম্যাচ

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ১০ মে, ২০১৯, ১২:০৪ এএম

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে বিশেষ আয়োজনের কথা আগেই জানিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তবে আয়োজনটা কেমন হবে, এতদিন তা জানা যায়নি। গতকালই জানা গেল, এ উপলক্ষ্যে বিশ্বের তারকা ক্রিকেটারদের নিয়ে প্রীতি ম্যাচ হবে ২০২০ সালে। ঢাকাতে ১৯ ও ২০ মার্চে অনুষ্ঠিত হবে ম্যাচ দুটি। আর এতে অংশ নেবে বিশ্ব একাদশ এবং এশিয়া একাদশ।
রাজধানীর আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে আয়োজিত এক অনুষ্ঠানে বিষয়ের আংশিক তুলে ধরলেন বিসিবি সভাপতি। জানালেন, বিশ্বের তারকা ক্রিকেটারদের অংশগ্রহণে ২০২০ সালের ১৯ ও ২০ মার্চ অনুষ্ঠিত হবে দুটি প্রীতি ম্যাচ। তবে ম্যাচ দুটির ফরম্যাট কী সেটা তিনি উল্লেখ করেননি। পাপন উল্লেখ না করলেও নাম প্রকাশে অনিচ্ছুক বাংলাদেশ ক্রিকেটের একটি সূত্র জানায়, ‘বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে আমরা দুটি টি-টোয়েন্টি ম্যাচ করতে চাচ্ছি। সেটি বিশ্ব একাদশ ও এশিয়া একাদশের মধ্যে। আমাদের পক্ষ থেকে এমনই প্রস্তাব গিয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন