Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিরপুরে চিত্রপরিচালকের স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মে, ২০১৯, ১:৩৬ এএম

 

রাজধানীর মিরপুরে তমা খান ইতি (৩০) নামে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। গত বুধবার রাত ১০টার দিকে মিরপুর শামীম সরণি এলাকার একটি বাসা থেকে ওই নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। নিহত তম দুই বোনের সঙ্গে থাকতেন। তার স্বামীর নাম শামিম আহমেদ রনি। তিনি চিত্রপরিচালক বলে জানা গেছে।
মিরপুর থানার এসআই অজিত রায় বলেন, তমা দুই বোনের সঙ্গে শামীম সরণি এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন। বুধবার সকালের দিকে দুই বোনই কাজে বেড়িয়ে যান। সন্ধ্যার দিকে ফিরে আসেন। বাসায় ঢুকে ইফতারর করার সময় তমাকে ডাকাডাকি করে সাড়া না পেয়ে তার কক্ষে গিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে দ্রæত তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় ৭/৮ বছর আগে শামীম আহমেদের সঙ্গে তমার বিয়ে হয়। অনেক দিন ধরে তাদের সম্পর্ক ভালো যাচ্ছিলো না। তাদের মধ্যে তেমন যোগাযোগও ছিল না। তমা বোনের বাসাতেই থাকতো। দীর্ঘদিন ধরে নানা সমস্যায় থাকার কারণে মানসিক অস্থিরতায় ভুগছিল। এসব কারণে আত্মহত্যা করতে পারে বলে দুই বোন প্রাথমিকভাবে ধারণা করছেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে বলে পুলিশ জানায়।
এদিকে, তমার ফেসবুক পোস্টে আত্মহত্যার বিভিন্ন কথা বলে গেছে। সেখানে স্বামী ও অন্যান্যদের সাথে থাকা কিছু পুরনো ছবি দিয়ে ‘মরিলে কান্দিস না আমার দায়’ ও ‘উহাদের সাথে এককালে ভালো সম্পর্ক ছিল’সহ এমন আরও বিভিন্ন কথা লেখা রয়েছে।
তমার পরিচিতজনরা তার মৃত্যুর জন্য স্বামী রনীকে দায়ি করে ফেসবুকে বিভিন্ন মন্তব্য করেন। জানা গেছে, মেন্টাল, বসগিরি ও ধ্যাততেরিকি নামের কয়েকটি ছবি পরিচালনা করে শামীম আহমেদ রনি। এছাড়া তমা ও রণির মধ্যে তালাক হওয়ার কথা শোনা গেলেও নিশ্চিত হওয়া যায়নি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ