Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

শাহরাস্তিতে পালাতে গিয়ে মাদক ব্যবসায়ী মরণ ফাঁদে

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ১০ মে, ২০১৯, ২:১৮ পিএম

চাঁদপুরের শাহরাস্তিতে মাদক বিরোধী অভিযানে মরণ ফাঁদ থেকে উদ্ধার করা হয়েছে এক মাদক বিক্রেতাকে। নিজেকে পুলিশের হাত থেকে বাঁচাতে দুই বিল্ডিংয়ের ফাঁকে লুকিে মরণ ফাঁদে আটকা পড়ে ওই মাদক ব্যবসায়ী। ৯ মে বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার উত্তর ঠাকুর বাজারে এ ঘটনাটি ঘটে।
পুলিশ সূত্র জানায়, ওই দিন রাতে মাদক বিরোধী অভিযান চলাকালে পৌর এলাকার পূর্ব উপলতা কাজী বাড়ির খোকন ওরফে সিষ্টেম খোকন (৫২) পুলিশের উপস্থিতি টের পেয়ে নিজেকে লুকাতে দুই বিল্ডিংয়ের মাঝখানে মরণ ফাঁদে আটকা পড়ে যায়।
রাত ১১ টায় ঘটনাটি জানাজানি হলে পুলিশ তাকে উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা করে। আটকে পড়া খোকনকে বাঁচাতে ছুটে আসে স্থানিয় ফায়ার সার্ভিস। তাদের সাথে যোগ দেয় হাজিগঞ্জ ফায়ার সার্ভিস। লিডার মোতালেব তালুকদারের নেতৃত্বে বিশেষ এ দলটি শেষতক দেয়াল কেটে তাকে বের করে। এ সময় সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ শেখ রাসেল, অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম উপস্থিত ছিলেন।
উদ্ধারের সময় আটকে পড়া খোকন অতিরিক্ত গরম আর শরীরের সামর্থ কমতে থাকায় দূর্বল হয়ে পড়ে । এ অবস্থায় তাকে খাওয়ার পানি এবং কৃত্রিম বাতাস দেয়ার চেষ্টা অব্যাহত রাখে উদ্ধারকারিরা। প্রায় আড়াই ঘন্টা উদ্ধার অভিযান শেষে রাত দেড়টায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
সহকারী পুলিশ সুপার মোঃ শেখ রাসেল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে যাই এবং ওই বিল্ডিংয়ের সম্ভাব্য সকল কক্ষ তল্লাশি করি। এক পর্যায়ে খোকনকে দুই বিল্ডিংয়ের মাঝখানে আটকে থাকতে দেখি। প্রায় আড়াই ঘন্টা ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট যৌথ ভাবে উদ্ধার অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে। তার বিরুদ্ধে মাদকের নিয়মিত মামলা রুজু করা হবে বলে তিনি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক


আরও
আরও পড়ুন