Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

ধুনটে নৌকার বৈঠা ভাঙ্গাকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১০ মে, ২০১৯, ৪:৩৫ পিএম

বগুড়ার ধুনটে নৌকার বৈঠা ভাঙ্গাকে কেন্দ্র করে সফিজ উদ্দিন (২৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার রাত ৮টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সফিজ উদ্দিন ভান্ডারবাড়ী ইউনিয়নের শিমুলবাড়ী গ্রামের দিনমজুর আশরাফ আলীর ছেলে।
মামলা ও স্থানীয়সূত্রে জানাগেছে, গত ২০ এপ্রিল শিমুলবাড়ী বাঁধের নিচে যমুনা নদীতে শিমুলবাড়ী গ্রামের মৃত ঘুতু খা’র ছেলে বাবু খা তার মাছ ধরার নৌকা বেধে রাখে বাড়ীতে চলে যায়। কিন্তু কে বা কারা তার নৌকার বৈঠা ভেঙ্গে ফেলে। এরই জের ধরে গত ২২ এপ্রিল বাবু খাঁ সন্ত্রাসী ভাড়া করে গোসাইবাড়ী বাজারের একটি চায়ের দোকানে অতর্কিত হামলা চালিয়ে আশরাফ আলীর ছেলে সফিজ ও ভাগিনা চপল মাহমুদকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বৃহস্পতিবার রাত ৮টায় চিকিৎসাধীন অবস্থায় সফিজ উদ্দিন মারা যায়।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, দুই যুবককে কুপিয়ে আহত করার ঘটনায় আশরাফ আলী বাদী হয়ে ১৩ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। এদিকে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার এক যুবকের মৃত্যু হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ