Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

এবার নিষিদ্ধ জয়সা, গুনাবর্ধনে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ মে, ২০১৯, ৮:০৪ পিএম

বিতর্ক যেন পিছু ছাড়ছে না শ্রীলঙ্কান সাবেক ক্রিকেটারদের। কিছুদিন আগেই লঙ্কান কিংবদন্তী সানাৎ জয়সুরিয়াকে সব ধরণের ক্রিকেট কর্মকান্ড থেকে নিষিদ্ধ করেছে আইসিসি। এবার নতুন করে আরও দুই সাবেক শ্রীলঙ্কান ক্রিকেটীয় সকল কর্মকান্ড থেকে নিষিদ্ধ হলেন। এবার সাবেক লঙ্কান বোলার নুয়ান জয়সা এবং ব্যাটসম্যান অভিষেক গুনাবর্ধনেকে নিষিদ্ধ করেছেন ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা। তাদের বিরুদ্ধে অভিযোগ গত বছরের ডিসেম্বরে আরব আমিরাতে অনুষ্ঠিতে টি-টেন ক্রিকেটে ম্যাচ পাতানোর সাথে জড়িত ছিলেন এই দুই ক্রিকেটার।
শ্রীলঙ্কার হয়ে ১৯৯৭ থেকে ২০০৭ সাল পর্যন্ত ১০ বছরে ৩০ টেস্ট এবং ৯৫টি একদিনের আন্তর্জাতিক ম্যাচে অংশগ্রহণ করেছেন জয়সা। আর গুনাবর্ধনে ১৯৯৯ থেকে ২০০৬ পর্যন্ত ৭ বছরে ছয় টেস্ট এবং ৬১টি ওডিআই ম্যাচ খেলেছেন লঙ্কান জার্সি গায়ে। এবছরের শুরুর দিকে লঙ্কানদের ব্যাটিং পরামর্শকের দায়িত্বে ছিলেন অভিষেক গুনাবর্ধনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন