Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেনাবাহিনীর আন্তঃঅঞ্চল ক্বিরাত ও আজান প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মে, ২০১৯, ১২:০৪ এএম

 বাংলাদেশ সেনাবাহিনীর আন্তঃঅঞ্চল ক্বিরাত ও আযান প্রতিযোগিতা-২০১৯ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বাদ জুম’আ ঢাকা সেনানিবাসের কেন্দ্রীয় সেনা মসজিদে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় বগুড়া অঞ্চল দল চ্যাম্পিয়ন এবং ৮৬ স্বতন্ত্র সিগন্যাল ব্রিগেড দল রানার আপ হয়।
গতকাল মুহাম্মদ শাহাদাৎ হোসেন স্বাক্ষরিত আইএসপিআরের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। মেজর জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ (জিওসি ও এরিয়া কমান্ডার, লজিস্টিকস এরিয়া) পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ব্যক্তিগতভাবে ক্বিরাত প্রতিযোগিতায় লজিস্টিকস এরিয়া দলের ল্যান্স কর্পোরাল মোঃ রুহুল আমিন প্রথম স্থান এবং আযান প্রতিযোগিতায় কুমিল্লা অঞ্চল দলের সার্জেন্ট মোঃ ওয়ালী উল্লাহ প্রথম স্থান অধিকার করেন। প্রধান অতিথি বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। অনুষ্ঠানে ঢাকা সেনানিবাসে কর্মরত সেনাবাহিনীর পদস্থ কর্মকর্তাসহ বিভিন্ন পর্যায়ের সদস্যরা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ