Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭, ২১ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

গাড়ি থেকে নামিয়ে দুই ছাত্রলীগ নেতাকে কোপালো দুর্বৃত্তরা

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০১৯, ৯:৪৩ এএম | আপডেট : ১২:২০ পিএম, ১১ মে, ২০১৯

গাজীপুরে পূর্ব শত্রুতার জেরে ছাত্রলীগের দুই নেতাকে গাড়ি থেকে নামিয়ে কুপিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত পৌনে ১১টায় গাজীপুর শহরের উনিশ চত্বর (মুক্তমঞ্চ) এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও কাজী আজিম উদ্দিন কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান নাহিদ (৩৩) এবং শুভ আহমেদ রাসেল ওরফে রয়েল (২৪)। এদের মধ্যে নাহিদকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আহত রয়েলের ভাই আনিসুর রহমান রুবেল ও স্থানীয়রা জানায়, গাজীপুর শহরের জয়দেবপুর বাজার এলাকা থেকে প্রাইভেটকারে করে শুক্রবার রাতে ছাত্রলীগ নেতা নাহিদ ও রয়েল বাসায় ফিরছিল। তারা উনিশ চত্বর (মুক্ত মঞ্চ) এলাকায় পৌঁছালে আগে থেকে সেখানে থাকা দুর্বৃত্তরা তাদের গাড়ির গতিরোধ করে। পরে তারা নাহিদকে টেনে হিঁচড়ে গাড়ি থেকে নামিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এসময় তারা নাহিদের সহযোগী রয়েলকেও কুপিয়ে জখম করে। এসময় কয়েক রাউন্ড গুলির শব্দ শোনা যায়।

পরে স্থানীয়রা গুরুতর আহত ওই দু’জনকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে আহত নাহিদকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত রয়েলকে গাজীপুরের ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শহরে থমথমে অবস্থা বিরাজ করছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমীর চন্দ্র সূত্রধর জানান, ‘এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন