Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

কোটালীপাড়া আওয়ামীলীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদে আলোচনায় আয়নাল হোসেন শেখ

কোটালীপাড়া(গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০১৯, ১২:১০ পিএম

আসন্ন কোটালীপাড়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলনকে সামনে রেখে সাধারণ সম্পাদক পদে আলোচনায় রয়েছেন আয়নাল হোসেন শেখ। তৃণমূল পর্যায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতারা আয়নাল হোসেন শেখকে নিয়ে ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইস বুকে অবিরাম প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তারা বলেছেন আয়নাল হোসেন শেখ কোটালীপাড়ায় এক পরিচ্ছন্ন নেতা।

আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়া এ উপজেলাটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আমল থেকেই আওয়ামীলীগের ভোট ব্যাংক খ্যাত এলাকা এখানে অন্যকোন দলের নেতাকর্মীদের কার্যক্রম চোখে পড়েনা, এখানকার সবাই আওয়ামীলীগের। তবে এর মধ্যে অনেকে আবার অন্য দলে থেকে সুবিধা করতে না পেরে আওয়ামীলীগে প্রবেশ করেছে এবং তাদের মতাদর্শের জন্য দলের ভিতরে গ্রুপিং তৈরি হয়েছে, এদের মধ্য থেকে দল বদল ও গ্রুপিংকে এরিয়ে পরিচ্ছন্ন নেতা হিসাবে আয়নাল হোসেন শেখ তৃণমূল নেতাদের মনে স্থান করে নিয়েছেন, আয়নাল হোসেন শেখ ২০০৫ সাল থেকে এ পর্যন্ত দীর্ঘ ১৪ বছর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।

এর আগে তিনি বালিয়াভাঙ্গা ইউনিয়ন ইনষ্টিটিউশন পাইলটের সভাপতি, খুলনা মহানগর ছাত্রলীগের যুগ্মসাধারন সম্পাদক, শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজের ভিপি, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক এবং সভাপতি, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও টিসিসি (বিআরডিবি) এর দুইবার চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলেন।

আয়নাল হোসেন শেখ সম্পর্কে- পিনজুরী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি, চেয়ারম্যান আবু সাইদ সিকদার, কান্দি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি, শিক্ষক মনিন্দ্রনাথ রায়, রাধাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ, সাধারন সম্পাদক ফরিদ আহম্মেদ সিকদার, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি চেয়ারম্যান ভিমচন্দ্র বাড়ৈ, সাধারন সম্পাদক হরগোবিন্দ বিশ্বাস, কুশলা ইউনিয়ন আওয়ালীগ সভাপতি দিলিপ চন্দ্র বাড়ৈ, সাধারন সম্পাদক জামাল হেসেন শেখ ও সহযোগি সংগঠনের একাধিক নেতারা বলেন- কোটালীপাড়া আওয়ামীলীগের এক পরিচিতি নাম আয়নাল হোসেন শেখ তিনি ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শে আওয়ামীলীগের রাজনীতি শুরু করে দীর্ঘদিন কয়েকটি সহযোগি সংগঠনের গুরুত্বপুর্ণ পদে দায়িত্ব পালন করেছেন এবং তার মেধা ও যোগ্যতা দিয়ে নিষ্ঠার সাথে ১৪ বছর ধরে দলের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করে তৃণমুল নেতাদের মন জয় করেছেন। আগামী উপজেলা আওয়ামীলীগ সম্মেলনে সাধারন সম্পাদক পদে সে যোগ্য নেতা বলে আমরা মনি করি এবং তাকে সাধারন সম্পাদক নির্বাচিত করার জন্য মানোনীয় প্রধানমন্ত্রীর কাছে প্রত্যাশা করছি। এছাড়াও তিনি এরশাদ বিরোধী আন্দোলোনে কোটালীপাড়ায় কাজী মন্টুর বিরুদ্ধে ও ৯০এর গণঅভ্যুত্থানে ঢাকার রাজ পথে সক্রিয় ভুমিকা পালন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোটালীপাড়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ