Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

লক্ষ্মীপুরে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ, হাসপাতাল ভাঙচুর

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০১৯, ২:৫২ পিএম

লক্ষ্মীপুরে ভুল চিকিৎসায় রেজিয়া বেগম নামের এক রোগীর মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের স্বজনরা হাসপাতাল ভাঙচুর করেছে। আজ সকালে ৭টার দিকে শহরের আধুনিক হাসপাতালে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ সময় হাসপাতালের চিকিৎসক ও সেবক-সেবিকারা পালিয়ে যান। নিহত রেজিয়া বেগম পশ্চিম লক্ষ্মীপুররে দালাল বাজার এলাকার বাসিন্দা।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, রাত ২টার দিকে হাতভাঙ্গা নিয়ে রেজিয়া বেগমকে শহরের আধুনিক হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। এ সময় হাসপাতালে কোন চিকিৎসক ছিল না। একপর্যায়ে রোগীর অবস্থা দেখে হাসপাতালের স্টাফরা তার হাতে কয়েকটি ইনজেকশন পুশ করেন।

মুহুর্তেই ছটফট করে মারা যান ওই রোগী। এ সময় নিহতের স্বজনরা বিক্ষুব্ধ হয়ে হাসপাতাল ভাঙচুর করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হেসেন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করা হচ্ছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লক্ষ্মীপুর


আরও
আরও পড়ুন