Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিশ্ব নিরাপদ সড়ক সপ্তাহে চাঁদপুরে লিফলেট বিতরণ

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মে, ২০১৯, ৫:৫৩ পিএম

বিশ্ব নিরাপদ সড়ক সপ্তাহ উপলক্ষে চাঁদপুর শহরে মানববন্ধন ও লিফলেট বিতরণ কর্মসূচী পালন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার দুপুরে নিরাপদ সড়ক চাই (নিসচা) জেলা শাখার উদ্যোগে শহরের বাসস্ট্যান্ড এলাকায় বিভিন্ন যানবাহন ও পথচারীদেও মাঝে লিফলেট বিতরণ করা হয়।

এর আগে চাঁদপুর-কুমিল্লা সড়কের বাস স্ট্র্যান্ডে মানববন্ধনে মিলিত হয়। চাঁদপুর জেলা শাখা নিসচা সভাপতি এম এ লতিফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন রাসেলের পরিচালনায় কর্মসূচীতে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সম্পাদক মো. শাহআলম, সাংগঠনিক সম্পাদক মুসাদ্দেক আল আকিব, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম আকাশ, ক্রীড়া সম্পাদক ফরহাদ আলম, প্রকাশনা সম্পাদক আব্দুল খালেক, আইন বিষয়ক সম্পাদক মুসলিম মিয়াজি, কার্যকরী সদস্য, আকলিমা শিউলি,শরীফুল ইসলাম, সদস্য বাদশা ভূঁইয়া, মামুন শনি, রিপন সরকার।

এ সময় বক্তারা বলেন, সড়ক দুর্ঘটনা রোধে শুধু ট্রাফিক পুলিশই যথেষ্ট নয়, তার পাশাপাশি ড্রাইভার, মালিক সমিতি, গাড়ির মালিক, পথচারী ও গাড়ির যাত্রীরা প্রত্যেককে দায়িত্ব পালন করলে সড়ক দুর্ঘটনা অনেকাংশে কমে আসবে। তাই সড়ক দুর্ঘটনারোধে সবাইকে ট্রাফিক আইন মেনে চলতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিরাপদ সড়ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ