Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্কুল ছাত্রীকে ইভটিজিং

চাঁদপুরে যুবকের কারাদণ্ড

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মে, ২০১৯, ৬:১০ পিএম

চাঁদপুরে ইভটিজিং করার দায়ে শিপন (১৮) নামে এক বখাটে যুবকের ৩ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। শনিবার বিকেলে মডেল থানায় প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য জানানো হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইমরান হোসেন সজিব।

পুলিশ জানায়, চাঁদপুর সদর উপজেলার বাগাদী গনি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থীকে বিভিন্ন সময় উত্ত্যক্ত করতো শিপন। শনিবার দুপুর সাড়ে ১২টায় সময় ঐ ছাত্রীকে উত্ত্যক্ত করায় স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় তাকে আটক করা হয়। পরে মডেল থানার উপ-পরিদর্শক সফিকুল ইসলাম (পিপিএম) তাকে আটক করে ভ্রাম্যমান আদালতে হাজির করে। ভ্রাম্যমান আদালতের বিচারক তাৎক্ষনিক তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে জেল হাজতে পাঠায়।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ নাছিম উদ্দিন জানান, কোন স্কুল কলেজের শিক্ষাথী আসা যাওয়ার পথে ইভটিজিং এর স্বীকার হলে কাউকে ছাড় দেওয়া হবে না। নির্ভয়ে অভিভাবক, শিক্ষক ও শিক্ষাথীরা মিলে ইভটিজিং প্রতিহত করুন। পুলিশ আপনাদের পাশে সবসময় থাকবে। এ ব্যাপারে সব সময় টহল ব্যবস্থা জোরদার রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইভটিজিং

১৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ