Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি ১৪৪১ হিজরী

বিএনপি নেতা সালাহ উদ্দিন এর গুম হওয়া থেকে উদ্ধার পাওয়ার ৪র্থ বার্ষিকীতে কক্সবাজার ছাত্রদলের দোয়া মাহফিল

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ১১ মে, ২০১৯, ৭:২০ পিএম

বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য, সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী আলহাজ্ব সালাউদ্দিন আহমদ গুম অবস্থা থেকে ফিরে পাওয়ার ৪র্থ বার্ষিকী উপলক্ষ্যে তাঁর সুস্থতা কামনায় এক বিশেষ দোয়া ও শোকরিয়া সভা করে কক্সবাজার জেলা ছাত্রদল।

জেলা ছাত্রদলের সভাপতি শাহাদাত হোসেন রিপন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফাহিমুর রহমানের সঞ্চালনায় এই দোয়া ও শোকরিয়া সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা বিএনপি সভাপতি শাহাজান চৌধুরি। বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সহ সভাপতি এটিএম নুরুল বশর চৌধুরি, সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বপ্না, দপ্তর সম্পাদক ইউসুপ বদরী,সহ সাংগঠনিক সম্পাদক এম মোক্তার আহমদ, জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহমদ উজ্জল, জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এড্ মোহাম্মদ ইউনুস, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমীর আলী,জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক হাজী আবদু রহীম, জেলা যুবদলের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম।

উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আনিস উর রহমান, মহেশখালী উপজেলা ছাত্রদলের সভাপতি রিয়াদ মোহাম্মদ আরফাত,কক্সবাজার সদর উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবুবক্কর ছিদ্দিক, সাংগঠনিক সম্পাদক নাজমুল হুদা শাহেদ,সাবেক জেলা ছাত্রদল নেতা এখরামুল হক, রিজভী খান,অরূপ শর্মা অপু প্রমূখ নেতৃবৃন্দ।

উল্লেখ আজ থেকে চার বছর আগে ১১ মের এই দিনে গুম হওয়া থেকে ভারতের শিলংয়ে উদ্ধার পেয়েছিলেন বিএনপি নেতা সালাহ উদ্দিন আহমদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ