Inqilab Logo

ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

মৌলভীবাজারে গণধোলাইয়ে একজন নিহত

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০১৯, ৮:২৭ পিএম

মৌলভীবাজার শহরতলীর হিলালপুর এলাকায় চাঁদা আদায় নিয়ে কথা কাটাকাটির জের ধরে স্থানীয় উঠতি সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রুবেল মিয়া গণপিটুনিতে নিহত হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার ১১ মে বিকেলে মৌলভীবাজার শহরতলীর হিলালপুর এলাকায় রুবেল মিয়া তার সহযোগী সহ ওই এলাকার রুমান, তুহিন, রুহিন ও বাবুলের সাথে চাঁদা আদায় নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে উভয় গ্রুপের সংঘর্ষ শুরু হয়। এসময় রুবেলের প্রতিপক্ষ গ্রুপ ও স্থানীয় মানুষের গণপিটুনিতে রুবেল গুরুতর আহত হয়। আহত রুবেলকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতাল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রুবেল মারা যায়।
রুবেলের মৃত্যুর খবর শোনে তার বড় ভাই পীর আজাদের নেতৃত্বে নিহত রুবেলের সহযোগীরা সিলেট-মৌলভীবাজার সড়কে চলাচলকারী গাড়ি এলোপাতাড়ি ভাংচুর শুরু করে। তাদের এই তান্ডব লীলা দেখে স্থানীয়দের মধ্যে আতংক সৃষ্টি হয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহত রুবেল শহরতলীর হিলাল পুর এলাকার মৃত ছইদ উল্লাহর পুত্র। উঠতি বয়সী সন্ত্রাসী রুবেলের নেতৃত্বে একটি বাহিনী রয়েছে।
এছাড়াও একটি সূত্র জানিয়েছে তার বিরুদ্ধে মাদক, ছিনতাই, চুরি, ছিনতাই সহ একাধিক অভিযোগ রয়েছে। মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম নিহতের সত্যতা স্বীকার করে বলেন এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নিবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৌলভীবাজার


আরও
আরও পড়ুন