Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

বনফুল ও মধুবনকে ৬ লাখ টাকা জরিমানা

র‌্যাবের অভিযান

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১২ মে, ২০১৯, ১২:০৪ এএম

সাধারণ মানুষের জন্য নিরাপদ খাদ্য নিশ্চিত করতে নগরীর বিভিন্ন খাবার তৈরির কারখানা, রেস্টুরেন্ট ও সুপার শপে র‌্যাবের ভোজালবিরোধী অভিযান অব্যাহত রয়েছে। গতকাল (শনিবার) পৃথক অভিযানে বনফুল ও মধুবনকে ৬ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। অভিযানে নেতৃত্বে দেন র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আখতারুজ্জামান। জনস্বাস্থ্যের জন্য ক্ষতিকর উপকরণ দিয়ে নগরীর বায়েজিদে বনফুলের কারখানায় মিষ্টি তৈরি হয়- এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাবের ভ্রাম্যমান আদালত। এ সময় অভিযোগের সত্যতা পাওয়ায় বনফুলকে চার লাখ টাকা জরিমানা করা হয়।
এদিকে নগরীর হামজারমাগ এলাকায় মধুবনের কেক-বিস্কুট তৈরির কারখানায় অভিযান চালিয়েছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। এ সময় পচা ডিম ও বাসি পামওয়েল দিয়ে কেক ও বিস্কুট তৈরির প্রমাণ পাওয়ায় কারখানা মালিককে ২ লাখ টাকা জরিমানা করা হয়। অভিযানে র‌্যাব-৭ এর চান্দগাঁও ক্যাম্পের কমান্ডার মেজর মেহেদী হাসান, সহকারী পুলিশ সুপার (এএসপি) কাজী মো. তারেক আজিজ, ভোক্তা অধিকার ও বিএসটিআই-এর প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • ইকবাল ১১ মে, ২০১৯, ১১:২৫ পিএম says : 0
    জরিমানাই কি সমাধান?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ