Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

ভুয়া নিয়োগপত্রসহ ৫ প্রতারক গ্রেফতার

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১২ মে, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীর পল্লবী থেকে ব্যাংকসহ সরকারি চাকরি প্রত্যাশীদের টাকার বিনিময়ে ভুয়া নিয়োগপত্র প্রদানকারী চক্রের ৫ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃতরা হল- শাহিনুর আলম (২৮), সাহিদ আল ইসলাম (২৪), সেলিম (২৩), সেলিম হোসেন (৩৫) ও জিবারুল ইসলাম (৩৬)। গত শুক্রবার রাতে পল্লবী থানার ডিওএইচএস এর মেহজাবিন প্রোপার্টিজ প্রাইভেট লিমিটেড অফিসে অভিযান চালিয়ে ৫ প্রতারককে গ্রেফতার করা হয়।
ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান বলেন, শুক্রবার দিবাগত রাতে অভিযান চালিয়ে প্রতারকচক্রের ৫ জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, জাতীয় রাজস্ব বোর্ড, কারা অধিদফতর, প্রাথমিক শিক্ষা অধিদফতর, মহিলা ও শিশু অধিদফতর, স্বাস্থ্য অধিদফতরের ভুয়া নিয়োগপত্রসহ ভুয়া সিল, বিভিন্ন প্রার্থীর চাকরির আবেদন, ভুয়া অ্যাডভোকেটের ভিজিটিং কার্ড, ১টি ল্যাপটপ, ১টি সিপিইউ ও ১টি প্রিন্টার উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন