Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে গৃহবধূকে গুলি করে হত্যা, প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ মে, ২০১৯, ১১:০১ এএম

চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় গৃহবধূকে গুলি করে হত্যার প্রধান আসামি শাহ আলম পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। রোববার ভোরে উপজেলার বজ্রঘোনার কাছাকাছি কল্পলোক আবাসিক এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত শাহ আলম বাকলিয়া থানার বলিরহাট এলাকায় গৃহবধূ বুবলি আক্তার (৩৫) হত্যার প্রধান আসামি। এ ঘটনায় আহত হয়েছেন বাকলিয়া থানার ওসিসহ চার পুলিশ সদস্য।

এ ছাড়া বুবলি হত্যার ঘটনায় জড়িত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- নিহত শাহ আলমের ভাই নুরুল আলম ও সহযোগী মো. নবী।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার (দক্ষিণ) শাহ মুহাম্মদ আবদুর রউফ জানান, বুবলি আক্তার হত্যাকাণ্ডের প্রধান অভিযুক্ত শাহ আলম বজ্রঘোনার কল্পলোক আবাসিক এলাকায় অবস্থান করছে এমন গোপন খবরে পাওয়া যায়। এর ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে শাহ আলম ও তার সহযোগীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

এতে বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিনসহ চার পুলিশ সদস্য আহত হন। পরে ঘটনাস্থল থেকে শাহ আলমকে গুলিবিদ্ধ অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া পিস্তলটি দিয়ে বুবলি আক্তারকে গুলি করা হয় বলে জানান ওসি।

জানা যায়, বুবলি আক্তারের ভাই রুবেলের সঙ্গে স্থানীয় শাহ আলমসহ কয়েকজন যুবকের সঙ্গে পূর্ব শত্রুতা ছিল। শনিবার রাতে নগরীর বলিরহাট এলাকায় শাহ আলম ও তার লোকজন রুবেলকে মারতে আসে। তখন তারা রুবেলকে না পেয়ে বুবলিকে গুলি করে হত্যা করে।



 

Show all comments
  • MAHMUD ১২ মে, ২০১৯, ১২:৪০ পিএম says : 0
    Thank you very much to CTG Police. Special thanks to OC and others police members (Involved in operation) of BAKALIA police station.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ