Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরের চাঁদখালী বাজারে অগ্নিকাণ্ডে ৩০ লাখ টাকার ক্ষয় ক্ষতি

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০১৯, ১১:১৬ এএম

লক্ষ্মীপুরের চাঁদখালী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭টি দোকান পুড়ে ছাই হয়ে যায়,এতে ৩০ লাখ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। আজ রোববার রাত সাড়ে ১২টার সময় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের লক্ষ্মীপুর ইউনিট সূত্র জানায়, লক্ষ্মীপুর সদর উপজেলার চাঁদখালী বাজারের আর কে ইলেকট্রনিক্স দোকান থেকে বৈদ্যুতিক শক সার্কিটে আগুনের সূত্রপাত ঘটে মুহূর্তের মধ্যে ছড়িয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লক্ষ্মীপুর ইউনিট দ্রুত ঘটনাস্থলে পোঁছে স্থানীয় এলাকাবাসীসহ ১ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এসময় মায়ের দোয়া হার্ডওয়ার, আর কে ইলেকট্রনিক্স,সানজিদা এন্টারপ্রাইজ, সেলুন ও চা দোকানসহ ৭টি দোকান সম্পূর্ণ পুড়ে যায়।
ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী শহীদ জানান, দোকান ঘর,মালামাল ও নগদ টাকাসহ প্রায় ৩০ থেকে ৪০ লাখ টাকার ক্ষতি হয়েছে।
ফায়ার সার্ভিসের ইউনিট প্রধান মো. ইউসুফ জানান, আমরা দ্রুত ঘটনাস্থলে পোঁছে ১ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। ছোট-বড় ৭টি দোকান পুড়ে গেছে এতে ২৫ থেকে ৩০লাখ টাকার ক্ষয় ক্ষতি হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ