Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

ভোটের লাইনে বিরাট কোহলি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ মে, ২০১৯, ২:১০ পিএম

ব্যস্ততার কারণে এবার জাতীয় নির্বাচনে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ভোট দিতে পারবেন না- মিডিয়ায় এমন খবর আগে চাউর হয়েছিল; কিন্তু রোববার ষষ্ঠ দফা নির্বাচনের দিন সকাল সকালই ভোট দিয়েছেন বিরাট। ভোট দেয়ার পর সকলের প্রতি আহ্বান জানিয়েছেন নিজ নিজ ভোটাধিকার প্রয়োগ করার জন্য। এদিন ভাই বিকাশকে নিয়ে সকাল সকালই কেন্দ্রে যান ভারতীয় অধিনায়ক। রাজধানী দিল্লির কিছুটা দক্ষিণের শহর গুরুগাঁওয়ের একটি কেন্দ্রে ভোট দিয়েছেন বিরাট।

ভোট দেয়ার পর আঙ্গুলের অমোচনীয় কালী দেখিয়ে ছবি টুইটারে পোস্ট করেছেন বিরাট। লিখেছেন, দেশ গঠনে ভোট আপনার অধিকার ও দায়িত্ব। ভোট দিন।

এনডিটিভির ভিডিওতে দেখা গেছে, ভোটের লাইনে ভাই বিকাশকে নিয়ে বুথে ঢোকার অপেক্ষায় দাড়িয়ে আছেন বিরাট। এসময় অবশ্য ভক্তদের মধুর অত্যাচার থেকে বাঁচতে পারেননি বিশ্বসেরা এই ব্যাটসম্যান। ভোটের লাইনে দাড়ানো অন্য ভক্তদের কেউ করমর্দন করছেন, কেউবা অটোগ্রাফ চাইছেন তার কাছে। এক ভক্তকে দেখা যায় ফুলের তোড়া নিয়ে হাজির বিরাট কোহলির জন্য।

ভোট দিয়ে কেন্দ্র থেকে বের হওয়ার পরও তাকে ঘিরে ধরে সেলফি শিকারিরা। ভারতীয় অধিনায়ক অনেকের আবদার মেটান।

কোহিলর স্ত্রী ও বলিউড অভিনেতা অনুস্কা শর্মা মুম্বাইয়ের ভোটার হওয়ার কারণে ভোট দিয়েছেন চতুর্থ দফার নির্বাচনে।
রোববার রাজধানী নয়া দিল্লিতে ভোট দিয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী, তার মা ও ইউপিএ জোটের চেয়ারপারসন সোনিয়া গান্ধী ও কংগ্রেস সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী।

ভোট দিয়ে বের হয়ে রাহুল গান্ধী সংবাদ মাধ্যমকে বলেন, নরেন্দ্র মোদি ঘৃনার রাজনীতি করেন। ঘৃনার ওপর ভালোবাসার বিজয় হতে যাচ্ছে।

সাবেক ভারতীয় ক্রিকেটার ও দিল্লিতে বিজেপির প্রার্থী গৌতম গম্ভীরও এদিন ভোট দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারতের নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ