Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ফুলপুরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০১৯, ২:১৩ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ছনধরা ইউনিয়নের হোসেনপুর গ্রামে সাথী আক্তার (২৭) নামে এক প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার রাতে ফুলপুর পুলিশ সাথীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
জানা যায়, শেরপুর জেলার নকলা উপজেলার রায়েরকান্দি গ্রামের বজলুল হকের মেয়ে সাথী আক্তারের সাথে কয়েক বছর আগে ফুলপুর উপজেলার হোসেনপুর গ্রামের রুবেলের বিয়ে হয়।সাথীর স্বামী রুবেল মিয়া দীর্ঘ দিন ধরে বিদেশে অবস্থান করছে। শনিবার রাতে সাথী আক্তার আত্মহত্যা করে। তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে ফুলপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে রবিবার সকালে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। কেউ বলছে ঘুমের ট্যাবলেট খেয়ে আবার কেউ বলছে বিষ পানে আত্মহত্যা করেছে সাথি আক্তার।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বদরুল আলম খান বলেন মৃত্যুর প্রকৃত কারন তদন্তের পর জানা যাবে। তদন্তকারী কর্মকর্তা এসআই বদিয়ার রহমান জানান পারিবারিক কলহের কারনে আত্বহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রহস্যজনক মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ