Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১২ মে, ২০১৯, ২:৩৮ পিএম

সিলেটে প্রিয়াংকা তালুকদার শান্তা (২৯) নামে এক চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১২ মে) সকাল সাড়ে ৯টায় নগরের পশ্চিম পাঠানটুলা পল্লবি ‘সি’ ব্লকের ২৫ নম্বর বাসার একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়। প্রিয়াংকা তালুকদার শান্তা ওই বাসার দিবাকর চন্দ্র দেব কল্লোলের স্ত্রী। তাদের তিন বছরের এক কন্যা সন্তান রয়েছে।
নিহত প্রিয়াংকা তালুকদার সিলেট নগরের পার্ক ভিউ মেডিকেল কলেজের ফিজিওলজি বিভাগের লেকচারার ছিলেন বলে জানিয়েছেন হাসপাতালটির উপ-পরিচালক ডা. তন্ময় ভট্রাচার্য্য। তিনি বলেন, ডা. প্রিয়াংকা মারা যাওয়ার কথা শুনেছি। তবে বিস্তারিত কিছুই এখনো জানি না।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. হারুনুর রশীদ জানান, বাসার একটি কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে তদন্ত ছাড়া এখনই কোনো কিছু বলা যাচ্ছে না।

তিনি বলেন, ঘটনাটি কিভাবে ঘটেছে, কেন ঘটেছে, তা জানতে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ও শ্বশুর-শাশুড়িকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ