Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

অবৈধভাবে মাটি বিক্রি করে ফেরার পথে ট্রেনের ধাক্কায় বিধ্বস্ত ট্রাক

সিসিকের সরষের ভিতরে ভূত

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১২ মে, ২০১৯, ৫:৫৩ পিএম

এ যেনো সরষের ভিতরেই ভূত। সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী প্রতিদিন ফুটপাত দখলমুক্ত, ভূমি উদ্ধার, অবৈধ পার্কিং উচ্ছেদে ব্যস্ত থাকলেও নিজের ঘরেই অনিয়মের বেড়াজালে তিনি আবদ্ধ।
আজ রবিবার দুপুরে সিলেটের দক্ষিণ সুরমার নূরপুরে নির্দিষ্ট ডাম্পিংয়ে না ফেলে অবৈধভাবে ব্যক্তির কাছে মাটি বিক্রি করে ফেরার পথে ড্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেছে একটি ট্রাক। আর তাতেই বেরিয়ে আসে অবৈধভাবে মাটি বিক্রির খবর। সিসিক কর্তৃপক্ষও বিষয়টি স্বীকার করেছেন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- রবিবার বেলা ১২টার দিকে দক্ষিণ সুরমার পাঠানপাড়া এলাকার নূরপুরে আব্দুল মুক্তাদির এপলুর বাড়িতে অবৈধভাবে মাটি বিক্রি করে ফিরছিলো সিটি কর্পোরেশনের ট্রাক চালক নান্নু। পথিমধ্যে নূরপুর এলাকার রেল লাইন অতিক্রমের সময় ট্রাকটির ইঞ্জিন বন্ধ হয়ে যায়। এসময় ফেঞ্চুগঞ্জ থেকে সিলেটগামী ট্রেন জালালাবাদ এক্সপ্রেস ট্রাকটিকে ধাক্কা দিলে পার্শ্ববর্তী সড়কে ছিটকে পড়ে ধুমড়ে মুচড়ে যায়। এসময় ট্রাকের চালক নান্নু মিয়া গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরণ করেন। তার অবস্থা আশংকাজনক।
সিসিকের প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ হানিফুর রহমান জানান, ড্রেনের মাটি সিসিকের নির্দিষ্ট স্থানে না ফেলে চুরি করে বিক্রি করতে গিয়েছিলো চালক নান্নু। ফেরার পথে ট্রেনের ধাক্কায় ট্রাকটি ধুমড়ে মুচড়ে গেছে। অবৈধভাবে মাটি বিক্রির দায়ে এবং ক্ষতিপূরণ আদায়ে চালকের বিরুদ্ধে মামলা করা হবে বলে তিনি জানান। এর আগে সিসিক কর্তৃপক্ষের অগোচরে পরিত্যক্ত গাড়ির যন্ত্রাংশ বিক্রিরও ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিসিক


আরও
আরও পড়ুন