Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।

বিদ্যুৎহীন টেনিস ফেডারেশন!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মে, ২০১৯, ৭:১৩ পিএম

দীর্ঘ প্রায় একমাস ধরে বিদ্যুৎ নেই রমনাস্থ বাংলাদেশ টেনিস ফেডারেশন কমপ্লেক্সে। এমনকি প্রাত্যহিক কাজ সারার জন্য পানিও নেই সেখানে। নিদারুন কষ্টে রয়েছেন টেনিস খেলোয়াড়রা। তারা ব্যক্তিগতভাবে অনুশীলন করতে গিয়ে পানির অভাবে ভুগছেন। সূত্রে জানা গেছে, লাখ লাখ টাকা বকেয়া বিল থাকায় বিদ্যুৎ লাইন কেটে দেয়া হয়েছে। তাই প্রায় এক মাস যাবত অন্ধকারে রয়েছে টেনিস ফেডারেশনে।

তথ্যটির সত্যতা নিশ্চিত করেছেন বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহ-সভাপতি দ্বীন মোহাম্মদ। তিনি বলেন, ‘ঘটনা সত্যি। ফেডারেশনের বেশ কিছু বিদ্যুৎ বিল বকেয়া পড়েছিল। তবে আমরা প্রায় চার লাখ টাকা জমা দিয়েছি বিদ্যুৎ অফিসে। আশাকরি দুয়েকদিনের মধ্যেই বিদ্যুৎ পেয়ে যাবো।’ খেলোয়াড় দিপু লাল বলেন, ‘কেবল যে বিদ্যুৎ নেই তা নয়, প্রায় এক বছর যাবত জাতীয় কোন টুর্নামেন্টও নেই টেনিসে। এমনিতেই বিদেশে গিয়ে খেলে আসে ছেলে মেয়েরা। অনুশীলন করতে না পারলে বিদেশে গিয়ে লাভ কি? যার প্রমান বিদেশ থেকে খালি হাতে ফিরে আসা।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন