Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

সন্তান সম্পর্কে আবারো মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মে, ২০১৯, ৭:৫২ পিএম

ক্যারিয়ারের শুরু থেকেই নানা ভাবে শিরোনামে আছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিজের থেকে ১০ বছরের ছোট মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে সমালোচনার তুঙ্গে ছিলেন তিনি। সম্প্রতি মেট গালায় তার ফ্যাশন সেন্স নিয়েও বিতর্ক কম হয়নি। আবারো এই অভিনেত্রীকে নিয়ে আলোচনা শুরু হয়েছে। নিক জোনাসের সঙ্গে বিয়ের পর থেকেই একাধিকবার প্রিয়াঙ্কার গর্ভবতী হওয়া নিয়ে গুঞ্জন ছড়িয়েছে। সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কার এক উত্তর নিয়ে নতুন আলোচনার জন্ম হয়েছে বলিউডে।

সাক্ষাত্কারে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছিল কবে তিনি মা হবেন। প্রিয়াঙ্কা অসাধরণ এক উত্তর দিয়েছেন। বলেছেন, ‘মা তখনই হবো যখন ওপরওয়ালা চাইবেন।’

প্রিয়াঙ্কা আরও বলেন, ‘আমার মনে হয় প্রতিটি জিনিসের জন্য ঈশ্বর সময় নির্ধারিত করে দেন।’ কিছুদিন আগেই বন্ধু ও মেগান মার্কেলের প্রেগনেন্সি নিয়ে জিজ্ঞাসা করা হয়েছিল প্রিয়াঙ্কাকে, তিনি বলেছিলেন, ‘আমার বেশ কিছু বন্ধুই এখন গর্ভবতী। আর আমার মনে হচ্ছে কবে ওদের সকলের সঙ্গে দেখা করব।’

নিক জোনাসও জানিয়েছিলেন, তারা তাড়াতাড়ি পরিবার শুরু করতে চান। প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস ডিসেম্বর মাসে হিন্দু ও খ্রিস্টান ধর্ম মতে বিয়ে করেন। ২০১৮ সালে এই উপলক্ষে ভারতের যোধপুরে দুটি অনুষ্ঠান আয়োজিত হয়েছিল। তার আগে অবশ্য বেশ কয়েক মাস প্রিয়াঙ্কা এবং নিক ডেট করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিয়াঙ্কা চোপড়া

৭ অক্টোবর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ