Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

বাবা হচ্ছেন সালমান খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মে, ২০১৯, ৮:১৬ পিএম

শিরোনাম দেখে অবাক হচ্ছেন! ভাবছেন এ আবার কি মশকরা! আপনি যখন অবাক হচ্ছেন, তার অনেক আগেই বিষয়টি নিয়ে রীতিমতো হৈ হৈ পড়ে গিয়েছে বিনোদন বিশ্বে। মুম্বাইয়ে কান পাতলেই শোনা যাচ্ছে, বাবা হতে চলেছেন বলিউড সুপারস্টার সালমান খান।

করণ জহর, শাহরুখ খান, আমিরদের পথে হেঁটেই এবার পিতৃত্ব পেতে চলেছেন ‘ভাইজান’। সোশ্যাল মিডিয়া মাধ্যমে ইতোমধ্যেই এমন খবর দখল করেছে বিশ্ব গণমাধ্যমের বিনোদন পাতা। আমির খান তার দ্বিতীয় বিয়ের পর ‘সারোগেসি’র মাধ্যমে সন্তান জন্ম দেন। আমীরের সে পুত্রের নাম আজাদ। শাহরুখও আব্রাহামের পিতৃত্ব পেয়েছেন এভাবেই। এবার এই একই পথে হেঁটে পিতৃত্বের স্বাদ পেতে চলেছেন সালমানও।

বিয়ে নিয়ে কোন মাথা ব্যথাই নেই বলিউডের এই ‘মোস্ট এলিজিবল ব্যাচেলার’-এর। তবে শিশুদের প্রতি কতটা অনুরক্ত তা তার ভাগ্নের প্রতি আদর-আহ্লাদ দেখলেই বোঝা যায়। এছাড়াও বিভিন্ন অনুষ্ঠানে সালমান যেভাবে শিশুদের সঙ্গে মিশে যেতে পারেন, তাতে অনেকেরই ধারণা নবজাতককে নিয়ে হাসিখুশির সংসার জীবনে পা রাখবেন সুলতান।



 

Show all comments
  • Md jewel rana ১৩ মে, ২০১৯, ২:৩৮ পিএম says : 0
    Wooooooow
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন