Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, ১১ মুহাররাম ১৪৪০ হিজরী‌

বাজারে এলো এসিআই পিওর প্রিমিয়াম মিনিকেট চাল

প্রকাশের সময় : ২৮ মে, ২০১৬, ১২:০০ এএম

শতভাগ বিশুদ্ধ খাদ্যপণ্য সরবরাহে অঙ্গীকারাবদ্ধ এসিআই পিওর বাজারে নিয়ে এলো সেরা মানের ১০০ ভাগ “এসিআই পিওর প্রিমিয়াম মিনিকেট চাল”। সম্প্রতি রাজধানীর হোটেল রেডিসনে অনুষ্ঠিত হলো এসিআই পিওর মিনিকেট চালের মোড়ক উন্মোচন অনুষ্ঠান। এসিআই পিওর ব্র্যান্ডের আটা, লবণ, মশলা, ভোজ্যতেলের ধারাবাহিক সাফল্যের সাথে যুক্ত হলো এসিআই পিওর চাল যা দেশের মানুষের মানসম্পন্ন খাদ্যের চাহিদা মেটাতে সক্ষম হবে বলে আশা করছেন এসিআই কর্তৃপক্ষ। অনুষ্ঠানে সমগ্র বাংলাদেশ থেকে প্রায় ৩০০ ডিস্ট্রিবিউটর ও ডিলারবৃন্দ অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কোম্পানির বিজনেস ডিরেক্টর অনুপ কুমার সাহা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ম্যানেজিং ডিরেক্টর ড. আরিফ দৌলা। বিশেষ অতিথির বক্তব্যে এসিআই কনজ্যুমার ব্র্যান্ডসের এক্সিকিউটিভ ডিরেক্টর সৈয়দ আলমগীর এসিআইয়ের পণ্যের বহরে এসিআই পিওর চাল যুক্ত হওয়ায় সন্তুষ্টি প্রকাশ করেন এবং এই পণ্যের গুণগত মান সম্পর্কে ভূয়সী প্রসংশা করেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জিএম, ইনস্টিটিউশন সেলস, অবন্তি কুমার সরকার, সেলস ম্যানেজার, রাহাত আলী পাটোয়ারীসহ বিভিন্ন ডিপার্টমেন্টের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। নওগাঁ জেলার মহাদেবপুরে দৈনিক ২৮৮ মেট্রিকটন ক্ষমতাসম্পন্ন সর্বাধুনিক ফ্যাক্টরিতে চাল উৎপাদন করছে দেশের শীর্ষস্থানীয় ভোগ্যপণ্য বাজারজাতকারী প্রতিষ্ঠান এসিআই। অত্যাধুনিক এই ফ্যাক্টরি স্থাপনে ও অন্যান্য কারিগরি সহায়তা দিয়েছে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সুইজারল্যান্ড ভিত্তিক প্রতিষ্ঠান বুলার। বাজারে ৫ কেজি, ১০ কেজি, ২০ কেজি, ২৫ কেজি ও ৫০ কেজির প্রিমিয়াম মিনিকেট চাল পাওয়া যাচ্ছে। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ