Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার ৫৯

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মে, ২০১৯, ১২:০৬ এএম

রাজধানীতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মাদক সেবন ও বিক্রির দায়ে ৫৯ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ও র‌্যাব। গত শুক্রবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে।
ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান বলেন, বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫৬ জনকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ১ হাজার ১৯৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৩১৫ গ্রাম ২৬১০ পুরিয়া হেরোইন, ১৪৫ গ্রাম গাঁজা ও ৩৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৪১টি মামলা করা হয়েছে।
এদিকে, র‌্যাব-১০ এর লালবাগ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামানের নেতৃত্বে একটি দল চকবাজার থেকে ৪৬০ পিস ইয়াবা দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
তারা হলো- ফকরুল ইসলাম ওরফে লিটন (৩৬) ও মোঃ বজলুর লস্কর (২৫)। তাদের কাছ থেকে ৪টি মোবাইল ফোন ও নগদ ৪ হাজার ২৫০ টাকা জব্দ করা হয়। এছাড়া কেরানীগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর সৈয়দ ইমরান হোসেনের নেতৃত্বে একটি দল কেরানীগঞ্জ মডেল থানাধীন বন্ধডাক পাড়া এলাকা থেকে ২৭৫ পিস ইয়াবাসহ সিরাজুল হক (৩৫) নামে একজনকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ