Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

ঈশ্বরগঞ্জে ক্রসফায়ারে মাদক ব্যবসায়ী নিহত

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৯, ১০:১৪ এএম | আপডেট : ১০:৪৪ এএম, ১৩ মে, ২০১৯

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ক্রসফায়ারে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে বলে থানা পুলিশ সূত্রে জানা গেছে। ওই সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন । আহত দুই পুলিশ সদস্য হচ্ছেন এসআই মোবারক ও কনেস্টেবল শফিকুল ইসলাম।
জানা যায়, উপজেলার হারুয়া নামক স্থানে রোববার দিবাগত রাত ১টার দিকে মাদক বেচা কেনা করছে এমন সূত্রে অভিযান চালায় পুলিশ। এ সময় হারুয়া নামক স্থানে পুলিশ পৌছলে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ও গুলি চালায়। ওই সময় পুলিশ পাল্টা গুলি চালালে মাদক ব্যবসায়ী মোস্তাফা (৩০) আহত হয়। পরে দ্রুত মোস্তফাকে ময়মনসিংহ মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মোস্তফার গ্রামের বাড়ি উপজেলার জাটিয়া ইউনিয়নের টুলিয়াটি গ্রামে। তার পিতার নাম মৃত আঃ ছালাম। অভিযানের সময় ঘটনাস্থল থেকে ২০০গ্রাম হেরোইন ও ১০০পিস ইয়াবা ট্যাবলেট, দু’টি কার্তুজের খোসা উদ্ধার করেছে বলে জানিয়েছে পুলিশ।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আহমেদ কবীর হোসেন জানান নিহত মাদক কারবারীর নামে ৪টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ