Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

সিরাজগঞ্জে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৯, ১১:৫৮ এএম
সিরাজগঞ্জের পৌর এলাকার মাছুমপুর মহল্লা থেকে মালিছা খাতুন (১৪) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাত সাড়ে ১২টার দিকে মাছুমপুর মহল্লার একটি ভাড়া বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।
 
নিহত মালিছা কামারখন্দ উপজেলার মুগবেলাই গ্রামের বিজিবি সদস্য গিয়াস উদ্দিনের মেয়ে ও সিরাজগঞ্জ শহরের সবুজ কান স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, মালিছার মা মাছুমপুর মহল্লার আব্দুল মান্নানের বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। গত তিন দিন আগে মেয়েকে বাসায় একা রেখে গ্রামের বাড়িতে ধান মাড়াইয়ের কাজ করতে। এ অবস্থায় রোববার সন্ধ্যার দিকে নিজ ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে মালিছা। রাতে মা এসে ঘরের দরজা খুলে মেয়ের ঝুলন্ত লাশ দেখতে পান।
 
সদর থানার উপ-পরিদর্শক বদরুদ্দোজা জিমেল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে রাতেই নিহতের লাশ উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।


 

Show all comments
  • rubel khan ১৩ মে, ২০১৯, ১২:৩২ পিএম says : 0
    dokko paylam
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ