Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

পাঁচবিবিতে শিশুকে ধর্ষণ

পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৯, ১২:৪২ পিএম

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার প্রথম শ্রেণির শিশু শিক্ষার্থীকে ধর্ষণ করেছে এলাকার আওয়াল (২৪) নামের এক যুবক। ঘটনাটি ঘটে ১১ মে শনিবার সন্ধ্যা রাতে (৭.০০মিঃ) উপজেলার সান্তাদিগর গ্রামে।
এলাকাবাসী জানায়, এলাকার লুৎফর রহমানের মেয়ে ও সান্তাদিগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী বাড়ির গলিতে খেলছিলো। এসময় প্রতিবেশী সবির উদ্দিনের ছেলে আওয়াল মিথ্যা প্রলোভবন দিয়ে উক্ত ছাত্রীকে নিজের বাড়িতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। তার আর্তচিৎকারে বাড়ির লোকজন এসে আওয়অলের বাড়ির গেটের দরজা ভেঙ্গে শিশুকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করেছে। পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ বজলার রহমান ঘটনার নিশ্চিত করে বলেন পরের দিন রবিবার রাতে মামলা হয়েছে। ধর্ষককে এখনো আটক করা সম্ভব হয়নি।



 

Show all comments
  • Love For Bangladesh ১৩ মে, ২০১৯, ২:১৯ পিএম says : 0
    এইসব ব্যপারে সরকারী আইন আরো কঠোর হওয়া উচিত এবং ধর্ষকদের যাতে শেষ বিচার ফাঁশি হওয়া উচিত।ওদের বেচে থাকার কোন অধিকার নাই এই সোনার দেশে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

২৭ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন