Inqilab Logo

ঢাকা, রোববার ১৯ মে ২০১৯, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৩ রমজান ১৪৪০ হিজরী।

রাজাপুরে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের অভিযোগ, আসামী গ্রেফতার

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৯, ৪:৩২ পিএম

ঝালকাঠির রাজাপুর সাতুরিয়া ইউনিয়নের সাতুরিয়া বোর্ড অফিস এলাকার লেবুবুনিয়া হাফেজী হুজুরের মাদ্রাসার দাখিল ৮ম শ্রেণীর এক ছাত্রী (১৪) ধর্ষণের শিকার হয়েছে।। উপজেলার সাতুরিয়া বোর্ড অফিস এলাকায় সোমবার সকালে এ ঘটনা ঘটে। পুলিশ অভিযুক্ত আসামী সাতুরিয়া গ্রামের বীরমুক্তিযোদ্ধা আফসের কাগুজির পুত্র নুরে আলম কাগুজিকে পুলিশ আটক করেছে। ধর্ষিতা প্রথমে সাতুরিয়া ইউপি চেয়্যারম্যান সিদ্দিকুর রহমানককাছে অভিযোগ করেন, তিনি ইউএণও মহোদয়ের নিকট পাঠান ও পুলিশকে জানান, রাজাপুর থানায় পুলিশ অভিযোগ গ্রহন করে এবং অভিযুক্ত আসামী নুরে আলমকে গ্রেফতার আটক করে। রাজাপুর থানা পুলিশ ভিকটিমককে হেফাজতে রেখেছেন। রিপোর্ট লেখা পর্যন্ত আসামীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।
বখাটে নুরে আলমের বিরুদ্ধে এলাকায় বদনাম আছে বলে জানালে ঐ এলাকার চেয়্যারম্যান।
রাজাপুর থানার ওসি মোঃ জাহিদ হোসেন বলেন-সোমবার ধর্ষণের ঘটনার খবর পেয়ে ভিকটিমকে উদ্ধার করা হয়েছে।ভিকটিম আজ সকালে প্রাইভেট পড়তে যায় বাবারবাড়ি থেকে, ফেরার পথে আটককৃত বখাটে নুরে আলম এর বাড়ির সামনে থেকে যাওয়ার পথে তাকে জিম্মি করে ধর্ষন করে। একজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ