Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

চেইজকে ফেরালেন মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৯, ৪:৫৫ পিএম | আপডেট : ৫:৫১ পিএম, ১৩ মে, ২০১৯

আয়ারল্যান্ডের ডাবলিনে ত্রিদেশীয় সিরিজের পঞ্চম ম্যাচে বাংলাদেশের বিপক্ষে ব্যাট করছে ওয়েস্ট ইন্ডিজ। শেষ খবর পাওয়া পর্যন্ত উইন্ডিজের সংগ্রহ ২০ ওভারে ৩ উইকেটে ৮৯ রান।
শাই হোপ ও সুনিল আমব্রিসের ব্যাটে ঝড়ো শুরু করে ক্যারিবীয়রা। তবে ঝড়টা বিপজ্জনক হয়ে উঠার আগেই দলীয় ৩৯ রানে আগের ম্যাচে সেঞ্চুরিয়ান আমব্রিসকে সৌম্যের ক্যাচে পরিণত করেন মাশরাফি। ১৯ রানের ব্যবধানে ডিএম ব্রাভোকে লেগ বিফোরের ফাঁদে ফেলেন মিরাজ। এরপর হোপের সঙ্গে জুটি বাঁধেন রস্টন চেইস। ৩৩ রানের সেই জুটি বিচ্ছিন্ন করেন মুস্তাফিজ। নিজের দ্বিতীয় ওভারের প্রথম বলে মিডউইকেটে মাহমুদউল্লাহর সহজ ক্যাসে পরিণত করেন চেইসকে (২৯ বলে ১৯)। হোপের সঙ্গে যোগ দিয়েছেন জনাথন কার্টার।
অনুশীলনের সময় চোট পাওয়ায় বাংলাদেশের একাদশ থেকে ছিটকে পড়েছেন মোহাম্মাদ সাইফউদ্দিন। তার পরিবর্তে অভিষেক হয়েছে বিশ্বকাপ দলে থাকা আবু জায়েদ রাহীর। তবে তার শুরুটা ভালো হয়নি তার। ৩ ওভারের প্রথম স্পেলে দিয়েছেন ২০ রান।
উইন্ডিজ দলেও একটি পরিবর্তন। পেসার শ্যানন গ্যাব্রিয়েলের জায়গায় অভিষেক হয়েছে বাঁ হাতি পেস অলরাউন্ডার রেমন রিফারের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুস্তাফিজ

২ ফেব্রুয়ারি, ২০২০
২৮ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন