Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

এক মাস না যেতেই পাঁচ কোটি ছাড়িয়েছে ‘স্লো মোশন’!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৯, ৬:৪৫ পিএম

বলিউড সুপারস্টার সালমান খান ও দিশা পাটানির অনস্ক্রিন রসায়ন দর্শক-হৃদয়ে তুমুল সাড়া ফেলেছে। এ বছরের বহুল প্রতীক্ষিত ‘ভারত’ সিনেমার ‘স্লো মোশন’ গানটি সব মহলে প্রশংসা পেয়েছে। মাত্র এক মাসেরও কম সময়ের মধ্যে ভিডিওটি দেখা হয়েছে পাঁচ কোটির বেশিবার!

এই গানটি মুক্তির পরে সামাজিক যোগাযোগমাধ্যমে বেড়েছে দিশার অনুসরণকারীর সংখ্যা। এরই মধ্যে ছাড়িয়েছে ২০ মিলিয়ন ফলোয়ার।
‘স্লো মোশন’-এ নেচেগেয়ে সবার নজর কেড়ে নিয়েছেন সালমান খান ও দিশা পাটানি। আর বলা বাহুল্য, গানটি মুক্তির পরেই অনলাইন দুনিয়ার ওপর একটা বড়সড় ঝাঁকুনি বয়ে গেছে।
বৈভবী মার্চেন্টের কোরিওগ্রাফিতে গানটির সুর করেছেন বিশাল-শেখর। লিখেছেন ইরশাদ কামিল। গানটি গেয়েছেন নাকাশ আজিজ। মনে হচ্ছে, গানটি নিশ্চিতভাবেই চার্টবাস্টার শাসন করবে।
হলুদ শাড়ি পরে চোখ ধাঁধিয়ে দিয়েছেন দিশা পাটানি। আর সালমান খানকে দেখা গেছে তরুণ লুকে—হ্যান্ডসাম, অভিজাত। এই গান ‘ভারত’-এর তরুণ দিনগুলোর (১৯৬৪) কথাই স্মরণ করিয়ে দিচ্ছে। ছবিতে সালমানের চরিত্রের নাম ভারত।
দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। এবারের ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পাবে ছবিটি।
‘ভারত’ যৌথভাবে প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী, আলভিরা খান অগ্নিহোত্রী, ভূষণ কুমার, কৃষান কুমার, নিখিল নমিত ও সালমান খান। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান খান


আরও
আরও পড়ুন