Inqilab Logo

ঢাকা, শনিবার , ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ রবিউস সানি ১৪৪১ হিজরী

উপজেলা পরিষদ নির্বাচন রাঙ্গাবালীতে আ’লীগের প্রার্থী বাছাই অনুষ্ঠানে হট্টগোল

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৯, ৮:৩৯ পিএম

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থী বাছাই অনুষ্ঠানে পটুয়খালীর রাঙ্গাবালী উপজেলায় আওয়ামীগের দুই গ্রুপের মধ্যে হট্টগোল ও হাতাহাতি হয়েছে। এতে উভয় পক্ষের মধ্যে চেয়ার নিক্ষেপও হয়। তবে গুরুতর আহত হয়নি কেউ।
সোমবার দুপুরে উপজেলা প্রশাসনিক ভবনের নিচে এঘটনা ঘটে। এসময় উপস্থিত ছিলেন, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব, পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী আলমগীর ও জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আলহাজ্জ গাজী হাফিজুর রহমান (সবির গাজী।)
জানাগেছে, উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বর্তমান উপজেলা চেয়ারম্যান দেলোয়র হোসেন ও সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন আবু’র সমর্থকদের মধ্যে মিছিলের শ্লোগানকে কেন্দ্র করে হট্টগোল ও হাতাহাতি শুরু হয়। একপর্যায়ে উভয় পক্ষের সমর্থকরা চেয়ার নিক্ষেপ শুরু করে,এব্যাপারে রাঙ্গাবালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এনামুল ইসলাম লিটু বলেন, দলীয় কোন বিষয় নিয়ে হাতাহাতি হয়নি। ব্যাক্তিগত কোন্দল থেকেই হাতাহাতি হয়েছে।পরবর্তিতে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
এ ব্যাপারে জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদ আলহাজ্জ গাজী হাফিজুর রহমান শবীর বলেন,স্থানীয় সংসদ সদস্য বক্তব্য প্রদান কালে স্থানীয় যুবলীগ আহবায়ক হুমায়ুন তালুকদারের সাথে ও সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ নেতা মামুনের সাথে ব্যাক্তির নামে শ্লোগান দেয়াকে কেন্দ্র করে উত্তপ্ত বাক্য বিনিময় ওধাক্কাধাক্কি হয়,পরবর্তিতে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী আলমগীর ওস্থানীয় সংসদ সদস্য্য মহিব্বুর রহমান মহিব এর হস্তক্ষেপে পরিস্থীতি নিয়ন্ত্রন হয় ।
রাঙ্গাবালী থানা অফিসার ইনচার্জ মো.আলী আহম্মেদ বলেন, শুধুমাত্র বাকবিতন্ডা ছাড়া কিছুই হয়নি।
পরবর্তিতে তৃনমূলের ভোটে বর্তমান উপজেলা চেয়ারম্যান অধ্যাপক দেলোয়ার হাসেন ১০৬ ভোট.আবুল হোসন আবু পান ৩৭ ভোট এবং এনামুল হোসেন ৫১ ভোট পান বলে জানিয়েছেন জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদ আলহাজ্জ গাজী হাফিজুর রহমান শবীর ।
উল্লেখ্য, গত ৯মে পঞ্চম ধাপে রাঙ্গাবালী উপজেলা পরিষদ নির্বাচনের তফশিল ঘোষণা করেছেন নির্বাচন কমিশন। রিটানিং কর্মকর্তার কাছে মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিন ২১ মে। ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১৮ জুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ