Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

জাতীয় জুনিয়র দাবা শুরু বুধবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৯, ৮:৪১ পিএম

ক্রীড়াবান্ধব শিল্প প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় বুধবার থেকে শুরু হচ্ছে ৩৯তম জাতীয় জুনিয়র (অনূর্ধ্ব-২০) দাবা প্রতিযোগিতার (উন্মুক্ত ও মহিলা) খেলা। বাংলাদেশ দাবা ফেডারেশনের ব্যবস্থাপনায় নয় দিন ব্যাপী এ প্রতিযোগিতা চলবে ২১ মে পর্যন্ত।

এবারের জাতীয় জুনিয়র (উন্মুক্ত ও মহিলা) দাবায় রাজধানী সহ দেশের বিভিন্ন জেলা থেকে দাবাড়ুরা অংশ নিবেন। প্রতিযোগিতার খেলা হবে দু’টি বিভাগে। একটি উন্মুক্ত ও অপরটি মহিলা। উন্মুক্ত বিভাগে ৭ রাউন্ড সুইস লিগ পদ্ধতিতে এবং মহিলা বিভাগে ৮ রাউন্ড সুইস লিগ পদ্ধতিতে খেলা হবে। জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের তৃতীয় তলাস্থ দাবা ক্রীড়াকক্ষে প্রতিদিন দুপুর ২টা থেকে প্রতিযোগিতার খেলা শুরু হবে। তবে যেদিন দুই রাউন্ড হবে সেদিন সকাল ১০টা ও দুপুর ৩টায় খেলা শুরু হবে।

প্রতিযোগিতার বিজয়ীদের ট্রফি, মেডেল ও সনদপত্র দেয়া হবে। এ ছাড়া পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে বিজয়ীদের জন্য রয়েছে আকর্ষণীয় পুরস্কার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুনিয়র দাবা
আরও পড়ুন