Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরকীয়ার জের ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০১৯, ১২:০৬ এএম

পরকীয়ার জের ধরে গতকাল সোমবার ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার কাদিখালী চরপাড়া গ্রামে জয়নুদ্দীন (৫০) মালিথা নামে এক কৃষককে খুন করেছে স্ত্রী ও তার ছোট ভাই। এ ঘটনায় নিহতর স্ত্রী আবেদা খাতুনকে গ্রেফতার করেছে পুলিশ। ছোট ভাই ছহির উদ্দীন ছইরে পলাতক রয়েছে। নিহত জয়নুদ্দিন চরপাড়া গ্রামের সবোদ আলী মালিতার ছেলে। গতকাল সোমবার বেলা ১১টার দিকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।
প্রতিবেশিরা জানায়, জয়নুদ্দিনের স্ত্রী আবেদা খাতুনের সাথে ছহির উদ্দিনের দীর্ঘ দিনের পরকীয়ার সম্পর্ক ছিল। এ কারনেই ভাই এবং স্ত্রী মিলে তাকে হত্যা করেছে। হরিণাকুন্ডু থানার ওসি আসাদুজ্জামান জানান, দৌলতপুর ইউনিয়নের খাদিখালী চরপাড়া গ্রামের নিজ ঘরের বারান্দায় গত রোববার রাতে শুয়ে ছিলেন জয়নুদ্দীন। রাতের কোন এক সময় তাকে কুপিয়ে হত্যা করা হয়। ধারণা করা হচ্ছে স্ত্রী আবেদা খাতুন ও ছোট ভাই ছহির উদ্দিন (ছইরে) মিলে জয়নুদ্দীনকে হত্যা করতে পারে। এ ঘটনার পর থেকেই ছোট ভাই ছহির উদ্দীন পলাতক রয়েছে। হরিণাকুন্ডু থানায় মামলার পক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ