Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে মারুফ হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ মে, ২০১৯, ১২:০৪ এএম

ময়মনসিংহের মুক্তাগাছায় স্কুলছাত্র মাহবুবুর রহমান মারুফ (১০) হত্যা মমালার রায়ে রাকিবুল নামে একজনকে মৃত্যুদÐের আদেশ দিয়েছেন আদালত। তবে আসামিপক্ষ রায়ে সন্তোষ্ট না হওয়ায় আপিল করবেন বলে জানান আসামিপক্ষের আইনজীবী।
গতকাল সোমবার দুপুরে আসামীদের উপস্থিতিতে ময়মনসিংহের জেলা ও দায়রা জজ বিশেষ আদালতের বিচারক মো. হেলাল উদ্দিন এ রায় ঘোষনা করেন। রায়ে দশ হাজার টাকা জরিমানাও করা হয়।
জানাযায়, মৃত্যুদÐপ্রাপ্ত রাকিবুল মুক্তাগাছা উপজেলার পাইক শিমুল গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র। একই মামলায় অপর দুই আসামি মৃত্যুদন্ডপ্রাপ্ত রাকিবুলের বাবা আব্দুর রাজ্জাক ও ভাই রেজাউল করিমকে খালাস দিয়েছেন বিজ্ঞ আদালত।
২০১৩ সালের ১৯ অক্টোবর সন্ধ্যায় ময়মনসিংহ রেসিডেন্সিয়াল মডেল স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র মাহবুবুর রহমান মারুফ তার মাকে নুডুলস খাওয়ানোর কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর তাকে আর খোঁজে পাওয়া যাচ্ছিল না। পরে রাত সাড়ে ১১টার দিকে বাড়ির পার্শ্ববর্তী ফিসারীতে প্লাস্টিকের বস্তায় ঢাকা অবস্থায় মারুফের গলাকাটা লাশ পাওয়া যায়। রাষ্ট্রপক্ষে পিপি অ্যাডভোকেট ওয়াজেদুল ইসলাম ও অ্যাডভোকেট বেগম সুলতানা হোসনে জাহান রায়ের সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ