Inqilab Logo

ঢাকা, রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭, ২০ যিলক্বদ ১৪৪১ হিজরী

বগুড়ায় নিজ শয়ন কক্ষে সন্ত্রাসীর হাতে গুলিতে যুবক নিহত

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৪ মে, ২০১৯, ৪:০৬ পিএম

বগুড়ায় নিজ বাসার শয়ন কক্ষে সন্ত্রাসীর হাতে গুলিতে নিহত হয়েছেন মারুফ হোসেন ওরফে পাভেল (৩৫)নামের এক যুবক। সে শহরের চেলোপাড়া এলাকার মৃত আলহাজ্ব মকবুল হোসেনের পুত্র। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে।
প্রত্যক্ষদর্শীরা জানায় . পুরাতন তিনতলা বাড়ীর উপর তলায় একটি কক্ষের বিছানা ও বাথরুম এবং ড্রইং রুমে ছোপ ছোপ রক্ত পড়ে আছে। বাসার অন্যান্য কক্ষগুলোও অগোছালো এবং এলোমেলা। দুটি কক্ষের একটিতে নেশার উপকরন দেখা যায়।
নিহত মারুফের বোন ফরিদা ইয়াসমিন জানান, মারুফ নেশাগ্রস্থ ছিল। তাদের বাবার তিন স্ত্রী । দুইজন মারা গেছেন। একজন বেঁচে আছে। তারা চারবোন ও তিনভাই ছিল। এক ভাইয়ের স্বাভাবিক মৃত্যু হয়েছে। অন্য একভাই গুম হয়েছে। দুই বোন এবং মারুফ ওই বাসায় থাকতো। মারুফ অন্য পক্ষের সন্তান। অন্য দুই বোন অন্য বাসায় থাকতো। বাকী কক্ষগুলো মেস হিসেবে ভাড়া দেয়া আছে। মারুফ সারাদিন বন্ধু ,বান্ধব নিয়ে বাড়িতেই নেশা করতো। সারাদিন বাসা থেকে বের হতো না। এক মাস আগে মারুফ তার এক বন্ধুকে বাসায় ডেকে নিয়ে মারপিট করে টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয়। এ ঘটনায় থানায় অভিযোগ হলেও মিটমাট হয়ে যায়।
ওই ঘটনার জেরে হয়তো ঘটনা ঘটতে পারে।
বগুড়া গোয়েন্দা পুলিশ পরিদর্শক আসলাম আলী জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। প্রাথমিকভাবে নিহতের বোন ফরিদা ইয়াসমিন কে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। মারুফ গুলিতেই নিহত হয়েছে বলে তিনি নিশ্চিত করেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলি করে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ