Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

মঠবাড়িয়ায় প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ১২:০৩ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় গত সোমবার রাতে সৌদি প্রবাসীর স্ত্রীর লাইজু বেগম (৩২) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে গতকাল মঙ্গলবার সকালে ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে।
লাইজু বেগম উপজেলার খেতাচিড়া গ্রামের সৌদি প্রবাসী মঞ্জু হাওলাদারের স্ত্রী ও দুই সন্তানের জননী। সে উপজেলার কচুবাড়িয়া গ্রামের হাবিবুর রহমানের মেয়ে।
মঠবাড়িয়া থানার এসআই জাকির হোসেন জানান, প্রবাসীর স্ত্রী গৃহবধূ লাইজু বেগম ও তার ছোট জ্বা তানজিলার সাথে গত সোমবার বিকেলে কথার কাটাকাটির এক পর্যায়ে অভিমান করে ঘরে থাকা চালের পোকা দমন ট্যাবলেট খেয়ে অসুস্থ্য হয়ে পরে। এ সময় পরিবারের লোকজন তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। নিহত লাইজু বেগমের লাশ গতকাল মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ